দেশ

corona virus btn
corona virus btn
Loading

ফের পাপারাৎজিদের দেখেই মেজাজ হারালেন জয়া বচ্চন! দুর্ব্যবহার করে তাড়িয়ে দিলেন

ফের পাপারাৎজিদের দেখেই মেজাজ হারালেন জয়া বচ্চন! দুর্ব্যবহার করে তাড়িয়ে দিলেন

বেশিরভাগ সময়ই প্রকাশ্যে পাপারাৎজিদের সঙ্গে রুক্ষ মেজাজে, খারাপ আচরণ করে কথা বলেন জয়া ।

  • Share this:

#মুম্বই: বদমেজাজি, রুক্ষ স্বভাবের বলে পাপারাৎজিদের কাছে পরিচিত জয়া বচ্চন ৷ এর আগে বহুবার বিনা অনুমতিতে ছবি তোলায় প্রকাশ্যেই চিত্র সাংবাদিকদের সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন অমিতাভ জায়া ৷ নিজের বক্তব্য, নিজের ভাবধারা নিয়ে সদা সচেতন এই বাঙালি অভিনেত্রী ৷ আর সেই কারণে মাঝে মধ্যেই প্রকাশ্যেই রাগের বর্হিপ্রকাশ ঘটে জয়া বচ্চনের ৷ বি-টাউনে কান পাতলেই শোনা যায় তিনি নাকি বদরাগী ৷ এমনকী তাঁর প্রতি কোনও ব্যক্তি খারাপ আচরণ করছেন, বা তাঁরই সামনে অঙ্গতিপূর্ণ আচার-আচরণ করছেন কেউ, তা বুঝতে পারলেই তিনি নাকি ওই ব্যক্তি বা ব্যক্তিদের বুঝিয়ে দেন যে, তিনি ওই আচরণ এক্কেবারে পছন্দ করছেন না ৷

এক কথায় তিনি ভীষণই মুডি । তাঁকে জিজ্ঞাসা না করে ছবি তুললে মারাত্মক রেগে যান । শুধু তাই নয়, তাঁর পিছু ধরে পাপারাৎজিরা পৌঁছে গেলেও খাপ্পা হয়ে যান তিনি । আর বেশিরভাগ সময়ই প্রকাশ্যে তাঁদের সঙ্গে রুক্ষ মেজাজে, খারাপ আচরণ করে কথা বলেন । নেটিজেনরাও তাঁর ব্যবহারে অসন্তুষ্ট হন । অনেকেই তাঁকে বয়সকালে ভীমরতি বা নাক উঁচু মহিলা বলে মন্তব্য করতেও দু’বার ভাবেন না ।

View this post on Instagram

A post shared by Voompla (@voompla)

সম্প্রতি এমনই একটি কাণ্ড ঘটল মুম্বইয়ের রাস্তায় । এ দিন জয়া গিয়েছিলেন ডেন্টাল ক্লিনিকে দাঁতের সমস্যা নিয়ে । জয়ার গাড়ির পিছু নিয়ে সেখানেও পৌঁছে যায় ফোটো শিকারীরা । জয়া গাড়ি থেকে নামতেই ছবি তুলতে খাতে তাঁর । আর তাতেই ফের রেগে যান বচ্চন ঘরণী । যথেষ্ট বিরক্ত হয়ে ফোটোগ্রাফারকে উদ্দেশ্য করে বলেন, ‘‘আপনারা এখানেও পৌঁছে গিয়েছেন?’’ এরপরেই পাপারাৎজিরা তাঁকে সরি বলেন, তাঁর কাছ থেকে ক্ষমা চেয়ে নিয়ে চলে যান ।

Published by: Simli Raha
First published: January 13, 2021, 5:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर