• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • ভিত্তিহীন, অসম্মানজনক মন্তব্য...কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের জাভেদ আখতারের

ভিত্তিহীন, অসম্মানজনক মন্তব্য...কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের জাভেদ আখতারের

মুম্বইয়ের মেট্রোপলিটন কোর্টে আইনজীবীর মাধ্যমে নিজের বয়ান রেকর্ড করালন জাভেদ আখতার

মুম্বইয়ের মেট্রোপলিটন কোর্টে আইনজীবীর মাধ্যমে নিজের বয়ান রেকর্ড করালন জাভেদ আখতার

মুম্বইয়ের মেট্রোপলিটন কোর্টে আইনজীবীর মাধ্যমে নিজের বয়ান রেকর্ড করালন জাভেদ আখতার

  • Share this:

    #মুম্বই: মুম্বইয়ের মেট্রোপলিটন কোর্টে আইনজীবীর মাধ্যমে নিজের বয়ান রেকর্ড করালন জাভেদ আখতার। ন্যাশানাল টেলিভিশনের সাক্ষাৎকারে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত তাঁর সম্মানহানি করেছেন, এই অভিযোগেই কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন বর্ষিয়ান শিল্পী।

    গতমাসেই অন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কাছে কঙ্গনার বিরুদ্ধে 'ক্রিমিনাল' কার্যকলাপের অভিযোগ দায়ের করেন জাভেদ আখতার। অভিযোগ, তাঁকে নিয়ে ভিত্তিহীন মন্তব্য করেন কঙ্গনা যাতে তাঁর সম্মানহানী হয়েছে। কাজেই বলিউটাউনের ক্যুইনের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন জাভেদ। আগামী ১৯ ডিসেম্বর আদালতে মামলার শুনানি হবে । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের বহু নামীদামি তারকার পাশাপাশি নেপোটিজম বিতর্কে জাভেদ আখতারকেও আক্রমণ করেন কঙ্গনা। তিনি প্রকাশ্যে এও বলেন, হৃতিক রোশনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নাকি তাঁকে মুখ খুলতে নিষেধ করেছেন জাভেদ আখতার। অভিনেত্রীর এহেন মন্তব্যের পর থেকেই শুরু হয়ে যায় শোরগোল। হৃতিক রোশনের সঙ্গে কঙ্গনার ব্যক্তিগত লড়াইয়ে কেন আচমকা জাভেদ আখতারকে টেনে আনা হল ? প্রশ্ন তোলেন নেটিজেনরা।

    বস্তুত কখনওই চুপ থাকতে দেখা যায় না কঙ্গনাকে! বলিউড হোক কি রাজনীতি... যে- কোনও বিষয়েই প্রতিবাদী মনোভাব নিয়ে মন্তব্য করা অভ্যেস হয়ে গিয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। কৃষি আইনের প্রতিবাদে কেন্দ্রের বিরুদ্ধে কৃষকদের বিক্ষোভ নিয়েও মুখ খোলেন বলিউডের কুইন । এক ট্যুইটার ইউজার তাঁর পোস্টে কমেন্ট করেন, কৃষকদের বিক্ষোভে সামিল হয়েছে শাহিনবাগ দাদি হিসেবে পরিচিত ৮২ বছরের বৃদ্ধা বিলকিস বানো, তিনি এও দাবি করেন, দৈনিক ভাড়া দিলেই বিলকিস বানো আজকাল এ ধরনের বিক্ষোভে সামিল হয়ে যাচ্ছেন।

    এই পোস্টটিকে কেন্দ্র করেই সুর চড়ান কঙ্গনা। তিনি ব্যঙ্গের সুরে লেখেন, 'তিনিই সেই দাদি যিনি টাইম ম্যাগাজিনে ভারতের শক্তিশালী ব্যক্তি হিসাবে চিহ্নিত হন এবং তাঁকে ১০০ টাকায় পাওয়া যায়।’ কঙ্গনা আরও বলেন, "পাকিস্তানি" সাংবাদিকরা ভারতের জনসংযোগ আধিকারিককে খুব বিব্রতকর উপায়ে হাইজ্যাক করেছেন।"

    কিন্তু গত বুধবার, কৃষক আন্দোলনে বিক্ষোভকারী সেই মহিলাকে শাহিন বাগের বিলকিস বানো বলে যে পরিচয় দেন অভিনেত্রী তা আসলে ভুল। যদিও কঙ্গনা পরে ট্যুইটটি ডিলিট করে দেন, কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। পঞ্জাবি পপ স্টার দলজিৎ দোসাঞ্জ এবং আরও অনেক তারকারা ‘ক্যুইন’-এর বিরুদ্ধে তোপ দাগেন। দলজিৎ ওই বৃদ্ধার একটি ভিডিও শেয়ার করে লেখেন, মহিলা আসলে মাহিন্দর কৌর, তাঁর নাম বিলকিস বানো নয়। গায়ক বলেন, ‘কঙ্গনা টিম অন্ধের মতো যা খুশি বলে যাচ্ছে।’

    Published by:Rukmini Mazumder
    First published: