Home /News /national /
Holi 2020 Special Tour Package|| হোলিতে ৪ দিনের ছুটি? ঘুরে আসুন ডুয়ার্স-নেপাল, গুজরাত-কেরল, ব্যবস্থাপনায় IRCTC

Holi 2020 Special Tour Package|| হোলিতে ৪ দিনের ছুটি? ঘুরে আসুন ডুয়ার্স-নেপাল, গুজরাত-কেরল, ব্যবস্থাপনায় IRCTC

হোলি স্পেশ্যাল ট্যুর। প্রতীকী ছবি।

হোলি স্পেশ্যাল ট্যুর। প্রতীকী ছবি।

Holi 2020 Special Tour Package by IRCTC: 9002040020 ও 9002040126 নম্বরে বুকিং করা যাবে এই হোলি স্পেশ্যাল প্যাকেজ। এ ছাড়া IRCTC-র ওয়েবসাইট থেকেও বুক করা যাবে।

  • Share this:

#কলকাতা: হোলি উপলক্ষ্যে স্পেশ্যাল প্যাকেজ চালু করল ভারতীয় রেলের সংস্থা IRCTC। ডুয়ার্স, কেরল, গুজরাত ও নেপালের জন্যে এই স্পেশ্যাল ট্যুর প্যাকেজ চালু করা হচ্ছে। আগামী ১৫ মার্চ থেকে ২৭ মার্চ পর্যন্ত চালু থাকবে এই স্পেশ্যাল ট্যুর প্যাকেজ।

ডুয়ার্সের প্যাকেজ চার রাত, পাঁচ দিনের। লাটাগুড়ি, গোরুমারা, সামসিং, সুনতালিখোলা, মেধলা, খুনিয়া, ঝালং, বিন্দু ও মূর্তি দেখানো হবে। ১৮ মার্চ শুরু হবে যাত্রা। খরচ পড়বে ২৩ হাজার ৮৫০ টাকা। প্যাকেজে থাকছে কেরালা। সাত রাত, আট দিনের এই স্পেশ্যাল প্যাকেজ। কোচিন, মুন্নার, আলেপ্পি, ত্রিবান্দ্রম ঘুরিয়ে দেখানো হবে। ২৫ মার্চ যাত্রা শুরু। খরচ পড়বে ৩৮ হাজার ৯২৫ টাকা।

আরও পড়ুন: দুর্গাপুজোর পর থেকে বৃষ্টির বিরাম নেই! আগামী ৪৮ ঘণ্টাতেও কি একই পরিস্থিতি? জানুন...

বিশেষ প্যাকেজে যুক্ত হবে গুজরাত। আগামী ১৫ মার্চ যাত্রা শুরু। ছয় দিন, সাত রাতের এই বিশেষ প্যাকেজ৷ ঘুরিয়ে দেখানো হবে, আহমেদাবাদ, স্ট্যাচু অব ইউনিটি, গির অরন্য, দ্বারকা, সোমনাথ, নাগেশ্বর, রাজকোট। খরচ পড়বে ৩০ হাজার ৭৫ টাকা। হোলি স্পেশ্যাল প্যাকেজে থাকছে নেপাল। আগামী ২৭ মার্চ নেপাল যাত্রা শুরু। সাত রাত, আট দিনের ট্যুরে ঘোরানো হবে কাঠমান্ডু, পোখরান, চিতওয়ান। প্যাকেজে খরচ ২৮ হাজার ২৪৫ টাকা জনপ্রতি।

IRCTC সূত্রে খবর, 9002040020 ও 9002040126 নম্বরে বুকিং করা যাবে এই হোলি স্পেশ্যাল প্যাকেজ। এ ছাড়া IRCTC-র ওয়েবসাইট থেকেও বুক করা যাবে। আধিকারিকদের দাবি, ডুয়ার্সের একাধিক জায়গায় বহু পর্যটক যাতায়াত করছেন। এখন চাহিদা আরও অনেক বেড়েছে। তাই ডুয়ার্সকে বাছা হয়েছে। কেরল, গুজরাতের চাহিদাও বেড়েছে। বিভিন্ন শ্রেণির মানুষ যাতায়াত করেন। তাই তাদের সুবিধার কথা ভেবেই এই প্যাকেজ। প্রতি ক্ষেত্রেই অর্থনৈতিক অবস্থা দেখেই হোলি স্পেশ্যাল চালানো হচ্ছে।

ABIR GHOSHAL

Published by:Shubhagata Dey
First published:

Tags: Holi 2022, IRCTC

পরবর্তী খবর