Home /News /national /
Hardik Pandya Trolled: বাংলার শামির সঙ্গে ভরা স্টেডিয়ামে দুর্ব্যবহার পান্ডিয়ার! সিনিয়রের সম্মান নেই!

Hardik Pandya Trolled: বাংলার শামির সঙ্গে ভরা স্টেডিয়ামে দুর্ব্যবহার পান্ডিয়ার! সিনিয়রের সম্মান নেই!

Hardik Pandya Trolled: শামি জাতীয় দলে তাঁর সিনিয়র। তাঁর সঙ্গে ভরা মাঠে এমন দুর্ব্যবহার ভাবাই যায় না!

  • Share this:

    #মুম্বই: সানরাইজার্স হায়দরা (SRH vs GT) আইপিএল (IPL 2022) এর ১৫ তম মরশুমে প্রথম হারের স্বাদ পেল। আর সেটাই হজম করতে পারলেন না দলের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

    পান্ডিয়ার নেতৃত্বে গুজরাট টাইটান্স এবার আইপিএলে ভালই খেলছে। তবে কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন সানরাইজার্স হায়দরাবাদ গুজরাট এদিন ৮ উইকেটে হারিয়েছে হার্দিকের দলকে।

    সানরাইজার্স তাদের দ্বিতীয় জয় নিশ্চিত করেছে। এই ম্যাচে হার্দিক পান্ডিয়া দুটি কারণে শিরোনামে রয়েছেন। প্রথম কারণটি ছিল, তিনি আইপিএলের ইতিহাসে তাঁর সবচেয়ে ধীর গতির ফিফটি করেছিলেন। অন্যদিকে ফিল্ডিংয়ের সময় দলের অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামির সঙ্গে দুর্ব্যবহার করতে দেখা যায় তাঁকে। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে হার্দিকের এই ভিডিও।সানরাইজার্স হায়দরাবাদের ইনিংসের ১৩তম ওভারে হার্দিক পান্ডিয়া বোলিং করতে আসেন। হার্দিকের ওভারের দ্বিতীয় ও তৃতীয় বলে ছক্কা হাঁকান কেন উইলিয়ামসন। এর পর বেশ মরিয়া দেখা যায় পান্ডিয়াকে। ওই ওভারের শেষ বলে রাহুল ত্রিপাঠি ডিপ মিড উইকেটে শট খেলেন। সেদিকে শামি ফিল্ডিং করছিলেন।

    আরও পড়ুন- ‘মরার ওপর খাঁড়ার ঘা’- সিএসকের জার্সিতে এবারের আইপিএলে খেলা হবে চাহারের?

    দীর্ঘক্ষণ হাওয়ায় থাকার পর বল পড়ে যায় পেসার শামির সামনে। সেই সময় শামি এগিয়ে গিয়ে ক্যাচ ধরার চেষ্টা করেননি। তা দেখে হার্দিক পান্ডিয়া রাগ দেখান।  শামিকে কিছু গালিগালাজও করে ফেলেন। সেই ভিডিও ইন্টারনেটে ক্রমশ ভাইরাল হচ্ছে।

    ক্রিকেট সমমর্থকরা হার্দিকের এই আচরণ পছন্দ করেনি। অনেকে বলছেন, অভিজ্ঞ শামির সঙ্গে পান্ডিয়ার এমন আচরণ একেবারেই উচিত নয়। সোশ্যাল মিডিয়ায় সমালোচনা চলছে পান্ডিয়ার।

    আরও পড়ুন- হেরে গেলেও আগ্রাসী ক্রিকেট ছাড়বে না কেকেআর! বার্তা শ্রেয়সের

    এই ম্যাচে গুজরাটের ১৬৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৫ বল বাকি থাকতেই ২ উইকেট হারিয়ে ১৬৮ রান করে সানরাইজার্স হায়দরবাদ। চার ম্যাচে এটি গুজরাটের প্রথম পরাজয় এবং চার ম্যাচে হায়দরাবাদের দ্বিতীয় জয়। ম্যাচের সেরা নির্বাচিত হন কেন উইলিয়ামসন।

    Published by:Suman Majumder
    First published:

    পরবর্তী খবর