• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • INDIA WILL LOSE TO PAKISTAN IN T 20 WORLD CUP FINAL SAYS SHOAIB AKHTAR SMJ

Shoaib Akhtar On T20 World Cup final: বিশ্বকাপে ভারত-পাকিস্তান ফাইনাল! জিতবে কে, বড় দাবি করে বসলেন আখতার

ভারত-পাকিস্তান বিশ্বকাপ ফাইনাল হলে জিতবে কে! আখতারের দাবি শুনুন।

ভারত-পাকিস্তান বিশ্বকাপ ফাইনাল হলে জিতবে কে! আখতারের দাবি শুনুন।

  • Share this:

    #করাচি: আর তো মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। এমনিতেই এখন খেলার মরশুম। ইউরো, কোপা শেষ হওয়ার পরই শুরু হয়েছে অলিম্পিক। এরই মধ্যে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ। সেটা শেষ হতেই আইপিএল। তার পর আবার টি-২০ বিশ্বকাপ. ফলে আগামী কয়েক মাস ক্রীড়াপ্রেমীদের পোয়া বারো। খেলার পর খেলা। তবে এই মুহূর্তে টি-২০ বিশ্বকাপ নিয়ে যেন পারদ চড়ছে সব থেকে বেশি। আর এরই মধ্যে বেশ কিছু ক্রিকেট খেলিয়ে দেশের প্রাক্তনরা টি-২০ বিশ্বকাপ নিয়ে আন্দাজ করতে শুরু করেছেন। এদিন যেমন টি-২০ বিশ্বকাপ কে জিতবে, তা নিয়ে বড়সড় দাবি করে বসলেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার। তিনি স্বাভাবিকভাবেই নিজের দেশকে এগিয়ে রাখলেন।

    শোয়েব আখতার বরাবর এমন সব দাবি করেন। এবারও সেরকমই বড় দাবি করে বসলেন। তাঁর দাবি, টি-২০ বিশ্বকাপ ফাইনালে বিরাট কোহলির টিম ইন্ডিয়াকে হারিয়ে কাপ ঘরে তুলবে বাবর আজমের পাকিস্তান। এদিন শোয়েব আখতার বলেছেন, আমি জানি বিরাট কোহলির ভারতীয় দল প্রচণ্ড শক্তিশালী। টি-২০ ক্রিকেটে ভারতকে হারানো কঠিন কাজ। তবে টি-২০-তে পাকিস্তানকেও হেলাফেলা করা যাবে না। আমাদের দল ছোট ফরম্য়াটে যথেষ্ট শক্তিশালী। দুবাইয়ের প্লেয়িং কন্ডিশন ভারত ও পাকিস্তান, দুই দলকেই সহায়তা করবে। কিন্তু ফাইনালে ভারতকে হারিয়ে কাপ নিয়ে ফিরবে পাকিস্তান। আমি নিশ্চিত। আখতারের এমন দাবির পরই ভারতীয় সমর্থকরা সোস্যাল মিডিয়ায় তাঁকে ট্রোল করা শুরু করেছেন। তাঁদের দাবি, বিশ্বকাপে পাকিস্তান কিন্তু ভারতের মুখোমুখি হলেই হারে। সেটা কি আখতার ভুলে গিয়েছেন!

    একদিন হোক বা টি-২০, আজ পর্যন্ত পাকিস্তানের কাছে বিশ্বকাপে কোনও ম্যাচ হারেনি ভারত। তবে ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে বড় ব্যবধানে হেরেছিল টিম ইন্ডিয়া। আখতার এখনও সেই জয় থেকেই আশার আলো দেখছেন। তবে বিশ্বকাপে শেষবার পাকিস্তানের সঙ্গে সাক্ষাতেও ভারতীয় দল জিতেছিল। এদিন সেঠাই আরও একবার আখতারকে মনে করিয়ে দিয়েছেন ভারতীয় সমর্থকরা। তবে আখতার সেসব দাবিকে পাত্তা দেননি। তিনি নিজের দাবিতে অনড়।

    Published by:Suman Majumder
    First published: