ছন্নছাড়া দক্ষিণ আফ্রিকাকে বধ করার লক্ষ্য ধোনির শহরে বিরাটদের অভিযান

প্রোটিয়াদের হোয়াইট ওয়াশের লক্ষ্যে রাঁচিতে টেস্ট খেলতে নামবে টিম ইন্ডিয়া

Bangla Editor | News18 Bangla
Updated:Oct 18, 2019 09:12 PM IST
ছন্নছাড়া দক্ষিণ আফ্রিকাকে বধ করার লক্ষ্য ধোনির শহরে বিরাটদের অভিযান
Photo- BCCI/ Twitter
Bangla Editor | News18 Bangla
Updated:Oct 18, 2019 09:12 PM IST

#রাঁচি: তিন শূন্যে সিরিজ জয়ের নজির। সঙ্গে আরও চল্লিশ পয়েন্ট। এই লক্ষ্য নিয়েই কাল ধোনির রাচিতে বিরাট চ্যালেঞ্জ। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ

উনিশশো বিরানব্বই থেকে দু’হাজার উনিশ। এই সাতাশ বছরে জোহানেসবার্গ থেকে কলকাতা, অনেক দুরন্ত টেস্ট ম্যাচ উপহার দিয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা। কিন্তু মহেন্দ্র সিং ধোনি রাঁচি যেন বিরাট কোহলির সামনে এক নতুন মাহেন্দ্রক্ষণ। এই সাতাশ বছরে ভারতের সামনে প্রথম সুযোগ দক্ষিণ আফ্রিকাকে সরাসরি চুনকাম করার। আর সেই সুযোগ ছাড়তে নারাজ টিম ইন্ডিয়া। তাই বিরসা-মুন্ডা স্টেডিয়ামে টিম কোহলির একটাই টার্গেট পুরো চল্লিশ পয়েন্ট।

 দু’বছর আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই মাঠে প্রথম টেস্ট খেলেছিল ভারত। অজিদের বিরুদ্ধে ড্র হয়েছিল সেই ম্যাচ। রানে ভরা রাঁচির বাইশ গজ। তবে স্পিন করবে। অশ্বিন-জাডেজাকে ব্যাক-আপ দিতে ম্যানেজমেন্টের মাথায় ঘুরছে কুলদীপের নাম।

সিরিজ হেরে ছন্নছাড়া দক্ষিণ আফ্রিকা। সেই সুযোগটাই ধোনির পাড়া থেকে নিতে চান বিরাট। এক পয়েন্ট পেলে ফের আইসিসির ক্রমতালিকায় পিছনে ফেলে দেবেন স্টিভ স্মিথকে। একটা শতরানে অধিনায়ক হিসেবে ছুঁয়ে ফেলবেন রিকি পন্টিংকে। পরিসংখ্যানে অস্ট্রেলিয়া। বাস্তবে রাঁচির বাইশ গজে চল্লিশ পয়েন্টের সঙ্গে সিরিজ তিন শূন্যের টার্গেট। গত সাতাশ বছরে এই সুযোগ, দক্ষিণ আফ্রিকাকে সরাসরি চুনকাম করার।

আরও দেখুন

Loading...

First published: 09:12:45 PM Oct 18, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर