corona virus btn
corona virus btn
Loading

ধোনি-কেদারের ব্যাটিং নিয়ে নিন্দার ঝড়

ধোনি-কেদারের ব্যাটিং নিয়ে নিন্দার ঝড়
  • Share this:

#বার্মিংহ্যাম: এজবাস্টনে আগামিকাল নতুন ম্যাচ। বাংলাদেশ ম্যাচের আগেও থেকে যাচ্ছে ইংল্যান্ড হারের রেশ। প্রশ্ন উঠছে নানা মহল থেকে। প্রাক্তনরা বলতে শুরু করছেন, এই ধোনির থেকে বেশি কিছু দাবি করা ভুল হবে।

ব্যাক টু ব্যাক ম্যাচ। আগে হলে পুরো দলকেই নেটে দেখা যেত। বিশেষ করে ইংল্যান্ড হারের তদন্ত নেটেই শুরু হয়ে যেত। কিন্তু বিরাট-শাস্ত্রীর মন্ত্রে এই ভারতীয় ক্রিকেট এখন অনেক আলাদা। তাই বাংলাদেশ ম্যাচের আগে ছুটির মেজাজেই টিম ইন্ডিয়া। মেজাজ ছুটির মতো হলেও বিলেতে সারাদিনই বেশ কিছু অপ্রিয় প্রশ্নের সামনে পড়তে হচ্ছে অধিনায়ক বিরাট কোহলিকে। বাংলাদেশ নতুন ম্যাচ। তাতেও যেন ইংল্যান্ড ম্যাচ থেকে রেহাই মিলছে না। প্রশ্ন তুলছেন প্রাক্তনরা। প্রশ্ন এক, ম্যাচ হাতের মুঠোয় থাকার পরেও কেন ইংল্যান্ড ম্যাচে ফিনিশ করার তাগিদ দেখা গেল না ? প্রশ্ন দুই, এই দলে কেদার যাদবের ঠিক কী ভূমিকা ? প্রশ্ন তিন, দলে ছয় বোলার নিয়েও কেন পাঁচ বোলারের ফর্মূলা ?

প্রশ্ন চার, বিশ্বকাপের মতো টুর্নামেন্টে দলে এত চোটাঘাত কেন ? আর প্রশ্ন পাঁচ, এত আলোচনার পরেও কেন চার নম্বরে নেই মহেন্দ্র সিং ধোনি ? তবে একটা ম্যাচ হেরে গেল গেল রব ওঠার মতো কিছু নেই বলেও মত দিচ্ছেন প্রাক্তনরা। বাংলাদেশ ম্যাচে প্রথম এগারোয় ঢুকতে ছুটছেন জাডেজা-কার্তিক। কারণ, হালকা একটা ইঙ্গিত পাওয়া যাচ্ছে, এই ম্যাচে বাদ পড়লেও পড়তে পারেন কেদার যাদব।

First published: July 25, 2019, 7:26 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर