ঝাড়গ্রামের একাধিক এলাকায় একই ছবি, বহাল তবিয়তে চলছে বেআইনি নির্মান

ঝাড়গ্রামের একাধিক এলাকায় একই ছবি, বহাল তবিয়তে চলছে বেআইনি নির্মান
Photo- Video Grab

জমির সামনে একটি সরকারি বোর্ড লাগিয়েই দায় সেরেছে জেলা প্রশাসন। বহাল তবিয়তে চলছে বেআইনি নির্মান।

  • Share this:

#ঝাড়গ্রাম: ঝাড়গ্রামের একাধিক এলাকায় একই ছবি। সরকারি জমি দখল করে চলছে বেআইনি নির্মান। এ খবর আগেই সম্প্রচার হয়েছিল নিউজ এইটিন বাংলায়। তারপরই নড়েচড়ে বসে প্রশাসন। জেলা প্রশাসনকে বেআইনি নির্মান রুখতে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেয় নবান্ন। কিন্তু তাতে কাজের কাজ কিছুই হয়নি। জমির সামনে একটি সরকারি বোর্ড লাগিয়েই দায় সেরেছে জেলা প্রশাসন। বহাল তবিয়তে চলছে বেআইনি নির্মান।

ঝাড়গ্রামের একাধিক এলাকায় একই ছবি। সরকারি জমি দখল করে চলছে বেআইনি নির্মান। এ খবর আগেই সম্প্রচার হয়েছিল নিউজ এইটিন বাংলায়। তারপরই নড়েচড়ে বসে প্রশাসন। জেলা প্রশাসনকে বেআইনি নির্মান রুখতে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেয় নবান্ন। কিন্তু তাতে কাজের কাজ কিছুই হয়নি। জমির সামনে একটি সরকারি বোর্ড লাগিয়েই দায় সেরেছে জেলা প্রশাসন। বহাল তবিয়তে চলছে বেআইনি নির্মান।

সরকারি এই জমির মধ্যেই রয়েছে ডুমুর নালা। ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম জেলার নিকাশি ব্যবস্থার অনেকটাই নির্ভর করে এই ডুমুর নালার উপর। স্থানীয়দের অভিযোগ, নালা বুজিয়ে অবৈধ নির্মানের জেরে নিকাশি ব্যবস্থার বেহাল দশা।

ডুলুং নিকাশি নালারও একই দশা। স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন শহরের বেশিরভাগ ওয়ার্ডে নিকাশি নালা সংস্কার হয়নি। অল্প বৃষ্টিতেই জল জমছে এলাকায়।

 ক’দিনের ভারী বৃষ্টিতে থইথই ঝাড়গ্রামের একাধিক এলাকা। গত বছর বন্যায় বেশ কিছু কাঁচা বাড়ি ভেঙে পড়ে। এবারের বৃষ্টিতেও তাই সিঁদুরে মেঘ দেখছে এলাকাবাসী।

আরও দেখুন

First published: 04:46:26 PM Aug 19, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर