বহিরাগত হয়েও কী ভাবে বলিউডে সাফল্য পেয়েছেন, রহস্য জানালেন কৃতি শ্যানন

বহিরাগত হয়েও কী ভাবে বলিউডে সাফল্য পেয়েছেন, রহস্য জানালেন কৃতি শ্যানন

এমনিতে নায়িকা বেশ ভাগ্যবতী। সেই প্রথম ছবি থেকেই বড় হাউজের ব্যানারে কাজ করেছেন।

এমনিতে নায়িকা বেশ ভাগ্যবতী। সেই প্রথম ছবি থেকেই বড় হাউজের ব্যানারে কাজ করেছেন।

  • Share this:

#মুম্বই: বেশ কৃশকায় এবং দীর্ঘ চেহারার মেয়েটি যখন বলিউডে এলেন, তখন তাঁকে নিয়ে খুব একটা হইচই হয়নি। একে তিনি তথাকথিত বহিরাগত, কোনও ফিল্মি ব্যাকগ্রাউন্ড নেই। তার উপরে কোনও গড ফাদারের হাতও মাথায় ছিল না। কিন্তু সবাইকে চমকে দিয়ে একের পর সুপারহিট ছবি  উপহার দিতে থাকলেন সুন্দরী। ক্রিটিক থেকে অনুরাগী, সবাই একবাক্যে স্বীকার করে নিলেন,  এই মেয়ে শুধুই ট্রফি হিরোইন নন। ইনি অভিনয়টা বেশ ভালই পারেন।

এমনিতে নায়িকা বেশ সৌভাগ্যবতী। সেই প্রথম ছবি থেকেই তিনি বড় হাউজের ব্যানারে কাজ করেছেন। আর শত্তুরের মুখে ছাই দিয়ে সেই ব্যানারকে নিরাশও করেননি। তাঁর ছবি বক্স অফিসে ভালোই লক্ষ্মী লাভ করেছে। অবশ্য নিন্দুকেরা বলেন, কৃতি বিগ ব্যানারের আনুকূল্য ছাড়াও পেয়েছেন দুর্দান্ত চিত্রনাট্য এবং দক্ষ সহ-অভিনেতাদের সমর্থন, তাই তাঁর এত রমরমা।

অনেকেই জানেন না, কৃতি একজন মেধাবী ছাত্রী।  ইঞ্জিনিয়ারিং পাশ করে যে কোনও ঝাঁ-চকচকে কর্পোরেট অফিসে নিশ্চিন্তে কাজ করতে পারতেন। কিন্তু অভিনয় জগতের টানে দিল্লি থেকে মুম্বই আসেন 'লুকাছুপি'-গার্ল। এক সাক্ষাৎকারে কৃতি জানিয়েছেন, বলিউডে তাঁর এ যাবৎ জার্নির কথা। অন্য শহর এবং অন্য পেশা থেকে এখানে এসেই তাড়াহুড়ো করে সাফল্য চাননি তিনি। ধীরে ধীরে অনেক ধৈর্য রেখে এগিয়েছেন। আর তাঁর এই ধৈর্য তাঁকে সোনায় মুড়ে সাফল্য এনে দিয়েছে।

কৃতি বলেছেন, যখন কেউ বহিরাগত হয়ে মুম্বইতে আসেন, তাঁর কাছে অনেক কিছুই অজানা থাকে। সেই ব্যক্তিকে তখন তাঁর ম্যানেজার আর কিছু এজেন্সি চালিয়ে নিয়ে যান। কৃতির ক্ষেত্রে যদিও এমনটা হয়নি। তাঁর নিজস্ব মতামত ছিল খুব দৃঢ়। ২০১৪ সালে প্রথম ছবি মুক্তি পায় কৃতির। কিন্তু নায়িকা জানিয়েছেন যে এখনও প্রতি ছবি মুক্তির আগে তাঁর খুব নার্ভাস লাগে। প্রথম ছবি খুব গুরুত্বপূর্ণ একজন অভিনেতার কাছে, এটা মনে করেন কৃতি। কারণ এখান থেকেই একজন অভিনেতার কেরিয়ার শুরু হয়।

নিজেকে একজন ক্ষুধার্ত অভিনেতা বলে ভাবতে ভালোবাসেন কৃতি। তিনি অভিনয় নিয়ে খুব উচ্চাকাঙ্ক্ষী। রাবতা (Rabta) ছবিতে নিজের অভিনয় প্রতিভা দেখানোর সুযোগ পান তিনি। আর এখান থেকেই তাঁর সঙ্গে জুড়ে যায় সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) নাম। পরে অবশ্য দু'জনের ব্রেক-আপ হয়ে যায়। আগামী দিনে ভেড়িয়া (Bhediya), বচ্চন পাণ্ডে ( Bachchan Pandey) আর মিমির (Mimi) মতো ছবিতে দেখা যাবে তাঁকে।

Keywords: Kriti Sanon, Bhediya, Bachchan Pandey, Mimi, Bollywood

Original Story Link: https://www.news18.com/news/movies/i-took-baby-steps-my-patience-paid-off-says-kriti-sanon-3526346.html

Written By: Doyel

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর