Susmita Sen: ৪৫ বছর বয়সেও পছন্দে ভুল করেন! অকপট স্বীকারোক্তি সুস্মিতার

সম্প্রতি নিজের Instagram-এ একটি আন্তরিক এবং সুন্দর ভাবনা শেয়ার করেছেন সুস্মিতা।

সম্প্রতি নিজের Instagram-এ একটি আন্তরিক এবং সুন্দর ভাবনা শেয়ার করেছেন সুস্মিতা।

  • Share this:

#মুম্বই:

প্রাক্তন বিশ্বসুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা সেনও (Sushmita Sen) না কি ভুল করেন! সেই কথার অকপট স্বীকারোক্তি ১৯৯৪ সালে বিশ্বসুন্দরীর শিরোপাজয়ী কৃতি বাঙালির। ৪৫ বছর বয়সে পৌঁছে তাঁর জীবনেও ভুল হয়, সেই ভুলের জন্য তিনি দুঃখ পান। অভিনেত্রীর 'ভুলগুলো’ যা তিনি এখনও করে যান সেই নিয়ে মুখ খুললেন তিনি। এই নিয়ে সম্প্রতি নিজের Instagram-এ একটি আন্তরিক এবং সুন্দর ভাবনা শেয়ার করেছেন সুস্মিতা।

নিজের ছন্দে, নিজের মতো করে জীবন কাটানো পছন্দ করেন, বলিউডে এমন তারকার সংখ্যা খুব একটা কম নয়। আর এই তালিকায় সবার আগে যদি কারও নাম আসে তা অবশ্যই প্রাক্তন বিশ্বসুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা সেনের। সুস্মিতা বরাবরই মহিলাদের অনুপ্রেরণা দিয়ে এসেছেন। মহিলাদের নিজের শর্তে বাঁচতে আগাগোড়াই উদ্বুদ্ধ করেছেন সুস্মিতা। তাই তাঁর যে কোনও মন্তব্যই সকলকে প্রেরণা দেয়।

সোশ্যাল মিডিয়ায় সুস্মিতা জীবনে ভুল করা, ইতিবাচক থাকা এবং কর্মফলের ক্যাপশন দিয়ে একটি চমকপ্রদ একটি ছবিও পোস্ট করেছেন। দীর্ঘ পোস্টে সুস্মিতা লেখেন, ‘যে হাসিটা তোমরা সব সময় দেখতে পাও, অনেকেই আমাকে প্রায় জিজ্ঞেস করে, আমার দিন কখনও খারাপ যায় না? অবশ্যই যায়। আমি সবসময় পজিটিভ থাকি না!! এমনকি পছন্দ করতে গিয়ে এখনও আমি বড় বড় ভুল করি, অন্তর থেকে গভীর দুঃখ পাই, নিজে ব্যবহৃত হয়েছি, মিথ্যে বলা হয়েছে জানতে পেরে দুঃখ অনুভব করি.. আমিও অন্যদের থেকে আলাদা নই’!

তিনি আরও বলেন, ‘আমি শিখেছি, জীবন যতই কঠিন হোক না কেন, আমি অবশ্যই এটাকে কর্মফল হিসেবে দেখব, আশা করি পুরো ঋণ শোধ হবে! যাঁরা খারাপ করেছেন, তাঁদের কর্মফলের শোধ পেতেই হবে’।

তিনি তাঁর অনুগামী ও ভক্তদের ভালোবাসেন এই বার্তা দিয়ে লেখাটি শেষ করেন। সঙ্গে লেখেন তার ট্রেডমার্ক 'দুগ্গা দুগ্গা'। নিজের জীবন, চিন্তা-ভাবনা নিয়ে কথা বলতে গিয়ে তিনি খুবই আবেগপ্রবণ হয়ে যান।

প্রসঙ্গত, চলতি সপ্তাহের শুরুতে ‘পিসি' হওয়ার সুখবর জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সুস্মিতা। ভাই-বউ চারু আসোপা সেনের (Charu Asopa Sen)-র বেবি বাম্পের ছবি শেয়ার করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

First published: