৬০ টাকার অমলেটের জন্য দোকানদারের সঙ্গে তুমুল বচসা, পিটিয়ে খুন করা হল ক্রেতাকে

প্রতীকী চিত্র।

দোকান থেকে বেরনোর সময় দোকানদার তাঁকে অমলেটের জন্য ৬০ টাকার একটি বিল ধরায় । কিন্তু তা দিতে অস্বীকার করেন বিকাশ । এই নিয়ে শুরু হয় ক্রেতা-দোকানির মধ্যে তুমুল বচসা ।

  • Share this:

    #হায়দরাবাদ: নেশা মানুষের মধ্যে থেকে কখনও সখনও মনুষ্যত্ববোধটাই লুপ্ত করে দেয় । আর তারই জেরে কত অনাকাঙ্খিত ঘটনাও ঘটে যায় । নেশার ঘোরে মানুষ কখন যে কী করে বসেন, তার হিসাব থাকে না। সম্প্রতি এমনই মর্মান্তিক ঘটনা ঘটল হায়দরাবাদের উপ্পল-এ । মদ্যপ ক্রেতা দোকানদারের সঙ্গে তুমুল বচসায় জড়িয়ে পড়েন । যার জেরে শেষ পর্যন্ত মৃত্যু হয় ওই ক্রেতারই ।

    একটি অমলেটের জন্য শুরু হয়েছিল বচসা । সেখান থেকে তা গড়ায় হাতাহাতি, মারামারিতে । ঘটনায় গুরুতর আহত হন ৩৪ বছরের বিকাশ নামের ওই ক্রেতা । হাসপাতালে চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় তাঁর । সূত্রের খবর, বিকাশ নামের ওই ব্যক্তি হায়দরাবাদের লঙ্গার হাউজ এলাকার বাসিন্দা । গত রবিবার নিজের দুই বন্ধুর সঙ্গে উপ্পল এলাকায় মহাকালী ওয়াইন শপে মদ্যপান করতে গিয়েছিলেন তিনি ।

    খেতে খেতে এক প্লেট অমলেট অর্ডার করেন । পরে সে কথা ভুলে যান বিকাশ । দোকান থেকে বেরনোর সময় দোকানদার তাঁকে অমলেটের জন্য ৬০ টাকার একটি বিল ধরায় । কিন্তু তা দিতে অস্বীকার করেন বিকাশ । এই নিয়ে শুরু হয় ক্রেতা-দোকানির মধ্যে তুমুল বচসা । কথা কাটাকাটি শেষ পর্যন্ত হাতাহাতির জায়গায় পৌঁছয় । বিকাশের দুই বন্ধু বাধা দিতে এলে তাঁরাও আহত হন । বিকাশও গুরুতর আহত হন । দ্রুত তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁর চিকিৎসা শুরু হয় । কিন্তু প্রাথমিক চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় বিকাশের ।

    উপ্পল থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ।

    Published by:Simli Raha
    First published: