৬০ টাকার অমলেটের জন্য দোকানদারের সঙ্গে তুমুল বচসা, পিটিয়ে খুন করা হল ক্রেতাকে

৬০ টাকার অমলেটের জন্য দোকানদারের সঙ্গে তুমুল বচসা, পিটিয়ে খুন করা হল ক্রেতাকে
প্রতীকী চিত্র।

দোকান থেকে বেরনোর সময় দোকানদার তাঁকে অমলেটের জন্য ৬০ টাকার একটি বিল ধরায় । কিন্তু তা দিতে অস্বীকার করেন বিকাশ । এই নিয়ে শুরু হয় ক্রেতা-দোকানির মধ্যে তুমুল বচসা ।

  • Share this:

    #হায়দরাবাদ: নেশা মানুষের মধ্যে থেকে কখনও সখনও মনুষ্যত্ববোধটাই লুপ্ত করে দেয় । আর তারই জেরে কত অনাকাঙ্খিত ঘটনাও ঘটে যায় । নেশার ঘোরে মানুষ কখন যে কী করে বসেন, তার হিসাব থাকে না। সম্প্রতি এমনই মর্মান্তিক ঘটনা ঘটল হায়দরাবাদের উপ্পল-এ । মদ্যপ ক্রেতা দোকানদারের সঙ্গে তুমুল বচসায় জড়িয়ে পড়েন । যার জেরে শেষ পর্যন্ত মৃত্যু হয় ওই ক্রেতারই ।

    একটি অমলেটের জন্য শুরু হয়েছিল বচসা । সেখান থেকে তা গড়ায় হাতাহাতি, মারামারিতে । ঘটনায় গুরুতর আহত হন ৩৪ বছরের বিকাশ নামের ওই ক্রেতা । হাসপাতালে চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় তাঁর । সূত্রের খবর, বিকাশ নামের ওই ব্যক্তি হায়দরাবাদের লঙ্গার হাউজ এলাকার বাসিন্দা । গত রবিবার নিজের দুই বন্ধুর সঙ্গে উপ্পল এলাকায় মহাকালী ওয়াইন শপে মদ্যপান করতে গিয়েছিলেন তিনি ।

    খেতে খেতে এক প্লেট অমলেট অর্ডার করেন । পরে সে কথা ভুলে যান বিকাশ । দোকান থেকে বেরনোর সময় দোকানদার তাঁকে অমলেটের জন্য ৬০ টাকার একটি বিল ধরায় । কিন্তু তা দিতে অস্বীকার করেন বিকাশ । এই নিয়ে শুরু হয় ক্রেতা-দোকানির মধ্যে তুমুল বচসা । কথা কাটাকাটি শেষ পর্যন্ত হাতাহাতির জায়গায় পৌঁছয় । বিকাশের দুই বন্ধু বাধা দিতে এলে তাঁরাও আহত হন । বিকাশও গুরুতর আহত হন । দ্রুত তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁর চিকিৎসা শুরু হয় । কিন্তু প্রাথমিক চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় বিকাশের ।


    উপ্পল থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ।

    Published by:Simli Raha
    First published: