সঞ্চালক একজন মুসলিম, লাইভ টিভিতেই চোখ ঢাকলেন হিন্দু নেতা

গৌতমের হাম হিন্দু ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়েছে । এর ওয়েবসাইটেও লেখা রয়েছে মুসলিম তোষণনীতি বিরুদ্ধে লড়াই ও সম্পূর্ণ হিন্দু রাষ্ট্র গড়ে তোলাই মূল লক্ষ্য

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 02, 2019 11:51 PM IST
সঞ্চালক একজন মুসলিম, লাইভ টিভিতেই চোখ ঢাকলেন হিন্দু নেতা
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 02, 2019 11:51 PM IST

#নয়াদিল্লি: জোম্যাটো কাণ্ডে হিন্দু-অহিন্দু বিভেদ নিয়ে উত্তাল সারা দেশ । এর মধ্যেই জাতীয় টিভি চ্যানেলে নয়া কাণ্ড ঘটিয়ে বসলেন 'হাম হিন্দু' নামক এক হিন্দুত্ববাদী সংগঠনের প্রতিষ্ঠাতা অজয় গৌতম ।

News24 নামক টেলিভিশন চ্যানেলে আমন্ত্রিত হয়ে এসেছিলেন গৌতম, বক্তব্যের বিষয় ছিল সেই জোম্যাটো প্রসঙ্গ। যেই মুহূর্তে ওই অনুষ্ঠানের সঞ্চালক স্টুডিওতে প্রবেশ করেন, চোখের নিমেষেই নিজের চোখ ঢেকে নেন গৌতম। কারণ? সঞ্চালক একজন মুসলমান ও তাঁর নাম খালিদ। খালিদকে দেখা থেকে বিরত থাকতে টিভি সম্প্রচারকালীনই নিজের চোখ ঢেকে নেন গৌতম ।

দেখুন সেই ভিডিও...

এই ঘটনার তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন News24 এর editor-in-chief অনুরাধা প্রসাদ । 'এই ধরনের ঘটনায় আমরা অত্যন্ত হতবাক। তাঁর আচরণ অত্যন্ত নিন্দনীয় ও এই কারণে ভবিষ্যতে তাঁকে আর এই চ্যানেলের কোনও অনুষ্ঠানে ডাকা হবেনা', ট্যুইট করে জানিয়েছেন অনুরাধা ।

Loading...

সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল এই ভিডিও । প্রতিবাদ জানিয়েছেন নেটিজেনরা । এমনকী ব্রিজেশ কালাপ্পার মত হিন্দুত্ববাদী ব্যক্তিত্বও এই ঘটনার প্রতিবাদ করেছেন ।

গৌতমের 'হাম হিন্দু' ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়েছে । এর ওয়েবসাইটেও লেখা রয়েছে 'মুসলিম তোষণনীতি বিরুদ্ধে লড়াই ও সম্পূর্ণ হিন্দু রাষ্ট্র গড়ে তোলাই মূল লক্ষ্য '।

First published: 11:51:32 PM Aug 02, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर