Home /News /national /

Goa Beach: কোথায় করোনাবিধি, গোয়ার সমুদ্র সৈকতে জনসমুদ্র, ভাইরাল ভিডিও

Goa Beach: কোথায় করোনাবিধি, গোয়ার সমুদ্র সৈকতে জনসমুদ্র, ভাইরাল ভিডিও

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Covid 19: শুধু বছরের শেষ দিনটিতেই নয়, আগাগোড়া বছর শেষের ছুটিতে ভিড়ের স্ত্রোত দেখেছে গোয়া।

  • Share this:

    #পানজি: কে মানছে করোনা বিধি! শুধু বড়দিনের পার্কস্ট্রিটের চেহারাই নয়, সারা দেশের বিভিন্ন অংশে ধরা পড়েছে করোনা বিধি তোয়াক্কা করে উৎসবে লাগামহীন আনন্দে সাধারণ মানুষকে মেতে উঠতে। সেই ছবি ধরা পড়েছে গোয়াতেও। গোয়ার সমুদ্র সৈকতের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, কী বিপুল জনসমুদ্রে কার্যত ভেসে যাচ্ছে গোয়ার সমুদ্র সৈকত।  কেউ মানছেন না কোভিড বিধি। সকলেই চলছেন নিজের ইচ্ছায়।

    আরও পড়ুন- এনআরএস হাসপাতালে ভয়ঙ্কর আকার নিল করোনা! এক ধাক্কায় আক্রান্ত ৭০

    শুধু বছরের শেষ দিনটিতেই নয়, আগাগোড়া বছর শেষের ছুটিতে ভিড়ের স্ত্রোত দেখেছে গোয়া। আর সেই কারণেই হয়ত এই রাজ্যে রোজই একটু একটু করে বাড়তে শুরু করেছে করোনা সংক্রমণের পরিমাণ। রবিবার গোয়ায় করোনা সংক্রমণের হার ১০ শতাংশ পেরিয়ে গিয়েছে। যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেটি গোয়ার বাগা বিচের। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, হাজার হাজার মানুষ হেঁটে চলেছেন সেই সৈকত ধরে। তাঁদের মধ্যে সামাজিক দূরত্বের বালাই না। কার্যত গায়ে গা ঘেঁসেই চলছেন পর্যটকরা।

    ইতিমধ্যে গোয়া সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, কোনও হোটেল, রেস্তরাঁ বা ক্যাসিনোয় কোনও আবাসিককে দুটি টিকার শংসাপত্র ছাড়া প্রবেশ করতে দেওয়া হবে না। প্রবেশের সময় অবশ্যই টিকার শংসাপত্র দেখাতে হবে। যদিও এই নির্দেশিকার পরেও  গোয়ার বিভিন্ন পর্যটনস্থলে মানুষকে তেমন সতর্ক থাকতে দেখা যায়নি। কোথাও মাস্ক ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন সাধারণ মানুষ, এমনও ছবি ধরা পড়েছে।

    Published by:Uddalak B
    First published:

    পরবর্তী খবর