corona virus btn
corona virus btn
Loading

‌রাতারাতি ৮০০ কিলোমিটার পাড়ি দিল কী ভাবে! রুদ্ধশ্বাস অভিযানের পর উঠছে প্রশ্ন

‌রাতারাতি ৮০০ কিলোমিটার পাড়ি দিল কী ভাবে! রুদ্ধশ্বাস অভিযানের পর উঠছে প্রশ্ন
অবশেষে পুলিশের জালে বিকাশ দুবে।

দীর্ঘ নাটক, কয়েক দফা এনকাউন্টারের পরে ধরা দিল সে। উত্তরপ্রদেশের কুখ্যাত মাফিয়া বিকাশ দুবের হুঙ্কার, 'ম্যায় বিকাশ দুবে, কানপুরওয়ালা।'

  • Share this:

#লখনউ:  উত্তরপ্রদেশে তাকে ধরতে গিয়ে মৃত্যু হয়েছে আট পুলিশকর্মীর। ফরিদাবাদের এক হোটেল থেকে মুহূর্তের অসতর্কতায় ফেরার হয়েছে সে। দীর্ঘ নাটক, কয়েক দফা এনকাউন্টারের পরে ধরা দিল সে। উত্তরপ্রদেশের কুখ্যাত মাফিয়া বিকাশ দুবের হুঙ্কার, 'ম্যায় বিকাশ দুবে, কানপুরওয়ালা।'

‌বিকাশকে এ দিন উজ্জয়নীর মহাকাল মন্দিরের কাছ থেকে গ্রেফতার করেছে পুলিশ। আর এখানেই প্রশ্ন, কী করে এত তাড়াতাড়ি উজ্জয়নী পৌঁছে গেল সে? ফরিদাবাদ আর উজ্জয়নীর মধ্যে দূরত্ব ৮০০ কিলোমিটার। কড়া পুলিশি ঘেরাটোপে কেউ কি তাঁকে সাহায্য করেছিল এই পথ পেরোতে?

ফরিদাবাদে বিকাশ ঘনিষ্ঠ তিনজন গ্রেফতার হওয়ার পর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার সময় পুলিশ দেখতে পায় অবিকল বিকাশের মতো কেউ অটোতে উঠে যাচ্ছে। এরপর পুলিশ খবর পায় নয়ডায় বিকাশকে দেখা গিয়েছে। সূত্র মারফত পুলিশ জানতে পারে বিকাশ নয়ডা থেকে ট্যাক্সি ধরে। হাতে ছিল একটা ব্যাগ। মদ্যপ অবস্থায় ছিল সে। ইতিমধ্যে এনকাউন্টারে মৃত্যু হয়েছে বিকাশের তিন প্রধান সহযোগীর।

এর পরেই বৃহস্পতিবার সকালে তাকে ধরা হয় মহাকাল মন্দিরের কাছে। পুলিশ তাকে ফ্রিগঞ্জ থানায় নিয়ে গিয়েছে৷ এদিকে উত্তরপ্রদেশ পুলিশের একটি দল রওনা হয়েছে বিকাশকে নিয়ে আসার জন্য। কিন্তু কী ভাবে এতদূর গেল বিকাশ? নেপাল সীমান্ত ধরে দেশের বাইরে চম্পট দেওয়ার মতলব কি ছিল তার? প্রশ্নগুলি বাতাসে ভাসছে।

Published by: Arka Deb
First published: July 9, 2020, 12:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर