হোম /খবর /দেশ /
রক্তাক্ত হয়েও মোবাইল চোরকে বাইক থেকে টেনে নামাল বছর ১৫র সাহসী মেয়ে ! দেখুন ভিডিও

রক্তাক্ত হয়েও মোবাইল চোরকে বাইক থেকে টেনে নামাল বছর ১৫র সাহসী মেয়ে ! দেখুন ভিডিও

এই ঘটনা ধরা পড়ে সিসিটিভি ফুটেজে। যা দেখে তাজ্জব গোটা দুনিয়া।

  • Last Updated :
  • Share this:

#পাঞ্জাব: দিনে দুপুরে ছিনতাই। ফোন নিয়ে রাস্তায় হাঁটছেন, হঠাৎ কোথা থেকে বাইক করে কেউ এসে টেনে নিয়ে চলে গেল ফোন। যার ফোন গেল সে চোর চোর বলে চিৎকার করার আগেই চোর উধাও। এমন ঘটনা নতুন নয়। প্রায়ই শোনা যায় এই ঘটনা। তবে সব সময় যে চোর পালাতে পারবে, তেমনটা কিন্তু নয়। তেমনই এক ঘটনা ঘটল পাঞ্জাবের জলন্ধরে।

বছর ১৫র মেয়ে কুসুম কুমারী ফোন নিয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল। হঠাৎ বাইকে করে দু'জন দুষ্কৃতী এসে হাজির। মেয়েটির হাত থেকে ফোন ছিনিয়ে নিতেই মেয়েটি চলন্ত বাইকে থাকা ছিনতাইকারীর টি-শার্ট খামচে ধরে। কিছুতেই সে টিশার্ট ছাড়ে না। অনেক চেষ্টাতেও জামা ছাড়াতে পারে না ছিনতাকারী। জামা টেনে বাইকে থেকে নামিয়ে নেয় ওই সাহসী মেয়ে। এবার ধারালো চাকু দিয়ে মেয়েটির হাতে আঘাত করতে থাকে দুষ্কৃতী। তবুও মেয়েটি ছাড়ে না। এই ঘটনা দেখতে পেয়ে দু'চারজন জমা হয়ে যান। এবং ধরা পড়ে চোর। মেয়েটির সারা হাত রক্তে ভেসে যাচ্ছে। তবুও সে কিছুতেই চোরকে ছাড়ে না। অবশেষে নিজের মোবাইল কুড়িয়ে নেয় সে। এই ঘটনা ধরা পড়ে সিসিটিভি ফুটেজে। যা দেখে তাজ্জব গোটা দুনিয়া।

কুসুম কুমারীর বাবা দিনমজুরি করে সংসার চালান। পুলিশ ওই দুই চোরকে গ্রেফতার করেছে। কুসুম কুমারীর এই সাহসীকতা দেখে পুলিশ কমিশনার গুরপ্রীত সিং তাঁর নাম পাঠাচ্ছে দেশের সাহসী মেয়েদের মধ্যে। এছাড়াও তাঁকে দেওয়া হবে state level bravery award. এছাড়াও ৫১হাজার টাকা পুরস্কার দেওয়া হচ্ছে। এছাড়াও xiaomi-র হেড মনু কুমার জেইন এই ভিডিও ট্যুইটারে শেয়ার করে বলেছেন, "আমাকে এই সাহসী কন্যার ঠিকানা জানান দয়াকরে। আমি এই সাহসী কন্যাকে একটি নতুন স্মার্ট ফোন উপহার দিতে চাই।"

Published by:Piya Banerjee
First published: