#PulwamaAttack: কফিন কাঁধে বয়ে শহিদদের শ্রদ্ধার্ঘ স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং-এর

#PulwamaAttack: কফিন কাঁধে বয়ে শহিদদের শ্রদ্ধার্ঘ স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং-এর

  • Share this:

    #শ্রীনগর: গতকালের পুলওয়ামা জঙ্গি হামলায় শহিদ হয়েছেন ৪২ জন জওয়ান । আজ জম্মু-কাশ্মীরের বুদগামে পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং । সেখানেই শহিদ জওয়ানদের শ্রদ্ধার্ঘ্য জানিয়েছেন রাজনাথ ।

    শহিদ জওয়ানদের দেহ নিয়ে যাওয়া যাবে নয়াদিল্লিতে, তার আগেই বুদগামের সিআরপিএফ ক্যাম্পে 'বীর জওয়ান,অমর রহে' শ্লোগান তুলে নিহত জওয়ানদের শ্রদ্ধার্ঘ্য জানিয়েছেন বুদগাম ক্যাম্পের সামরিক বাহিনী ।

    ভয়াবহ এই জঙ্গি হামলায় অকালে প্রাণ দিয়েছেন যাঁরা, তাঁদের যথাযথ সম্মান জানাতেই কফিন নিজের কাঁধে তুলে নিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং ও জম্মু-কাশ্মীর ডিজিপি দিলবাগ সিং । সূত্রের খবর অনুযায়ী, পালাম বিমানবন্দরে শহিদদের শ্রদ্ধা জানাতে যেতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ।

    পুলওয়ামায় জঙ্গি হামলায় জড়িত রয়েছে তাঁদের ছেড়ে দেওয়া হবে না, ইতিমধ্যেই কড়া হুঁশিয়ারি দিয়েছেন রাজনাথ । শহিদদের এই ত্যাগ বিফলে যাবে না । পুলওয়ামা কান্ডে পরবর্তী পদক্ষেপ নির্ধারণ করতে শনিবার সর্বদলীয় বৈঠকের ডাক দিয়েছে বিজেপি সরকার।

    পুলওয়ামা হামলার পর পাকিস্তানের কাছ থেকে 'মোস্ট ফেবার্ড নেশন' তকমা কেড়ে নিয়েছে কেন্দ্র । পাক রাষ্ট্রদূতকেও তলব করা হয়েছে । পুলওয়ামার ভয়াবহতায় স্তব্ধ গোটা দেশ।
    First published: