দেশ

corona virus btn
corona virus btn
Loading

প্রবল গতিতে যুবককে ধাক্কা অডি’র, রাস্তা থেকে পাশের ছাদের উপর ছিটকে পড়লেন যুবক!

প্রবল গতিতে যুবককে ধাক্কা অডি’র, রাস্তা থেকে পাশের ছাদের উপর ছিটকে পড়লেন যুবক!

এ দিন সকালে ওই যুবক কনস্টেবল নিয়োগের পরীক্ষা দিতে যাচ্ছিলেন । সে সময় ওই বিলাসবহুল অডি গাড়িটি তাঁকে ধাক্কা মারে । এক যুবতী ওই গাড়িটি চালাচ্ছিলেন বলে জানা গিয়েছে ।

  • Share this:

#জয়পুর: প্রবল গতিতে পথচারী এক যুবককে ধাক্কা মারল বিলাসবহুল এরকটি অডি গাড়ি । গাড়িটির তীব্রতা এতটাই বেশি ছিল যে যুবকটি রাস্তা থেকে পাশের বাড়ির ছাদের উপর ছিটকে পড়লেন । সঙ্গে সঙ্গে মৃত্যু হল তাঁর । আজ, শুক্রবার, হাড়হিম করা এই দুর্ঘটনাটি ঘটেছে রাজস্থানের জয়পুরের সোদালা এলাকায় ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালে ওই যুবক কনস্টেবল নিয়োগের পরীক্ষা দিতে যাচ্ছিলেন । সে সময় ওই বিলাসবহুল অডি গাড়িটি তাঁকে ধাক্কা মারে । এক যুবতী ওই গাড়িটি চালাচ্ছিলেন বলে জানা গিয়েছে । স্থানীয়রা জানাচ্ছেন, এতটাই জোরে গাড়িটি ধাক্কা মারে যে যুবকের শরীর বাউন্স করে পাশের বাড়ির ছাদে উঠে যায় । প্রবল আঘাত লাগায় সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় ওই যুবকের । ঘটনাটি ঘটেছে সকাল সাড়ে সাতটা নাগাদ ।

প্রত্যক্ষদর্শীরা পুলিশের কাছে আরও জানিয়েছে, দুর্ঘটনার সময় ব্যাপক জোরে একটি শব্দ হয় । সকলে ছুটে এসে দেখেন ওই যুবকের বিকৃত দেহ পাশের বাড়ির ছাদে পড়ে রয়েছে । কিন্তু ঘাতক গাড়ি ও তার ড্রাইভার ততক্ষণে পলাতক । সঙ্গে সঙ্গেই পুলিশে খবর দেওয়া হয় । পুলিশ জানিয়েছে, মৃত ওই যুবক রাজস্থানের পালি জেলার বাসিন্দা । চাকরির পরীক্ষা দিতে জয়পুর এসেছিলেন তিনি । ঘাতক গাড়ি ও তার ড্রাইভারের খোঁজে তল্লাশি চালাচ্ছে রাজস্থান পুলিশ ।

Published by: Simli Raha
First published: November 6, 2020, 2:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर