মথুরায় প্রচারে হেমা মালিনী, জেতার ব্যাপারে আশাবাদী হলেও চিন্তা বাড়াচ্ছে বিরোধী জোট

মথুরায় প্রচারে হেমা মালিনী, জেতার ব্যাপারে আশাবাদী হলেও চিন্তা বাড়াচ্ছে বিরোধী জোট
  • Share this:

#মথুরা: ১৮ এপ্রিল মথুরায় ভোটদান। গতবারের আসন ধরে রাখতে এখন মথুরার বিভিন্ন এলাকায় ঘুরে প্রচার সারছেন ড্রিম গার্ল। জেতার ব্যাপারে অত্যন্ত আশাবাদী তিনি। তাঁর বিরোধী প্রার্থীরা অবশ্য মনে করছেন, পাঁচ বছর আগের ফল এবার না হওয়ার সম্ভাবনাই বেশি।

হাতে আর খুব বেশি সময় নেই। তাই মথুরা কেন্দ্রের বিজেপি প্রার্থী ঠাঁঠাঁ রোদেও ঘুরে বেড়াচ্ছেন। নিন্দুকরা তাঁর মাথার উপর ধরে থাকা ছাতাকে টার্গেট করলেও হেমা মালিনীর তাতে খুব একটা যায়-আসে না। জেতার ব্যাপারে আশাবাদী ড্রিম গার্ল।

উত্তরপ্রদেশের মথুরা কেন্দ্র। জাতপাতের রাজনীতি যেখানে বড় ভূমিকা নিয়ে থাকে, সেখানে এই জাত-পাতকেই আমল দিতে রাজি নন অভিনয় থেকে রাজনীতিতে পা রাখা হেমা মালিনী।

অথচ শুক্রবারই সংখ্যালঘু ভোট নিয়ে বিতর্কিত মন্তব্য করেন তাঁরই দলের আরেক প্রার্থী, মানেকা গান্ধি। তাঁর সঙ্গে অবশ্য একমত নন শোলের বসন্তী। সাংসদ হলেও, তাঁকে এলাকার মানুষে অনেক বেশি চেনে অভিনেত্রী হিসেবেই। এই পরিচিতির ফলেই তিনি বাকি প্রার্থীদের চেয়ে কয়েক ধাপ এগিয়ে বলে মনে করেন হেমা মালিনী।

আর এখানেই হেমা মালিনীর দুর্বলতা। উত্তরপ্রদেশে এসপি-বিএসপি-আরএলডি জোটের প্রার্থী নরেন্দ্র সিংয়ের দাবি, হেমা মালিনী অভিনেত্রী। তাঁকে ঘিরে ভিড় হলেও, তিনি আসলে দূরের মানুষ।

Loading...

২০১৪-য় পদ্ম ঝড়ে ৩ লক্ষের বেশি ভোটে জেতেন হেমা মালিনী। কিন্তু জোটের ফলে এবার লড়াইটা যে খুব একটা সহজ হবে না, তা মুখে না বললেও বুঝতে পারছেন বিজেপি প্রার্থী। আর তাই গত এক মাসে কেন্দ্রের বিভিন্ন প্রান্তে ঘুরেছেন। মাঠে গিয়ে ফসলও কেটেছেন হেমা মালিনী। বোঝানোর চেষ্টা করেছেন, আমি তোমাদেরই লোক। শুধু মাথার উপরের ধরে থাকা ছাতাটায় কতটা রোদ ঢাকল, তা স্পষ্ট নয়।

First published: 08:23:57 AM Apr 14, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर