Home /News /national /
Sorry Bharat Mata: ৩ ব্যক্তির চরম নিগ্রহের শিকার, দেশমাতৃকার কাছে ক্ষমা চেয়ে আত্মঘাতী তরুণী

Sorry Bharat Mata: ৩ ব্যক্তির চরম নিগ্রহের শিকার, দেশমাতৃকার কাছে ক্ষমা চেয়ে আত্মঘাতী তরুণী

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

১৭ বছরের ওই তরুণী সেনায় যোগ দিতে চেয়েছিলেন। কিন্তু স্বপ্নপূরণের আগেই আত্মহত্যা করেন তিনি।

  • Last Updated :
  • Share this:

#পুনে: সেনার পোশাক, তিনরঙা ব্যাচ ছিল স্বপ্ন। কিন্তু সেই পোশাকে আর নিজেকে দেখার সৌভাগ্য হল না। বাবা-মা এবং দেশমাতৃকার কাছে ক্ষমা চেয়ে নিজের জীবন শেষ করে দিলেন বছর সতের-র তরুণী।

১৭ বছরের ওই তরুণী সেনায় যোগ দিতে চেয়েছিলেন। কিন্তু স্বপ্নপূরণের আগেই আত্মহত্যা করেন তিনি। পুলিশ জানিয়েছে, তিন ব্যক্তি তরুণীকে নিত্যদিন হেনস্থা করত। তাতেই তিতিবিরক্ত হয়ে ওঠে সে। নিজের জীবনের মানে খুঁজে না পেয়ে হতাশাগ্রস্থ হয়ে পড়েছিল। আর তারপরই তাদের হাত থেকে বাঁচতে নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেয়। পান্ধারপুর রুরাল পুলিশ স্টেশনের সিনিয়র ইন্সপ্যাক্টরপ্রশান্ত ভাসমে জানিয়েছেন, আত্মঘাতী ওই তরুণীর বাড়ি মহারাষ্ট্রের পান্ধারপুরে। ৭ ডিসেম্বর সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তার তিনদিন পর ঘরে থাকা একটি নোটবুক থেকে সুইসাইড নোটটি খুঁজে পান তরুণীর বাবা-মা । সেখানেই ভারতমাতা এবং নিজের বাবা মায়ের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

PTI-র দেওয়া তথ্য অনুযায়ী, সুইসাইড নোটে তরুণী লিখেছেন, সেনার ইউনিফর্ম, তিন রঙের ব্যাজ পরার শখ অপূর্ণ থেকে গেল তাঁর। সুইসাইড নোটে তিন অভিযুক্তের নামও তিনি লিখে গিয়েছেন। তরুণী জানিয়েছেন, ওই তিনজন ক্রমাগত তাঁর উদ্দেশে অশ্লীল মন্তব্য করত। তাদের মধ্যেই একজন সম্প্রতি এই হেনস্থার কথা কাউকে না জানানোর হুমকি দেয়। তাতেই ঘাবড়ে জান তিনি। কাউকে কিছু জানাতে না পেরে মানসিক চাপে হতাশাগ্রস্থ হয়ে পড়েন। তারপরেই আত্মহত্যায় সিদ্ধান্ত নেন।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Pune