Home /News /national /
IPS officer Dipanshu Kabra Shared Viral Video: প্রেমিকের সঙ্গে ৩৬ গুণেই মিল, তবু বিয়ে দিল না বাবা-মা! যুবতীর ভিডিও ভাইরাল

IPS officer Dipanshu Kabra Shared Viral Video: প্রেমিকের সঙ্গে ৩৬ গুণেই মিল, তবু বিয়ে দিল না বাবা-মা! যুবতীর ভিডিও ভাইরাল

IPS officer Dipanshu Kabra Viral Video: সম্প্রতি আইপিএস অফিসার দীপাংশু কাবরা মজার সেই ভিডিওটি পোস্ট করেছেন ট্যুইটারে।

  • Share this:
#নয়াদিল্লি: কথায় আছে, 'মিঞা বিবি রাজি তো, কেয়া করেগা কাজি'। কিন্তু শুধুমাত্র মিঞা-বিবি রাজি হলেই চলবে না, রাজি হতে হবে তাঁদের মা-বাবাকেও!
সম্প্রতি একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আসলে আমরা বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াতেই বেশি সময় কাটাই। আর সেখানে নানান স্বাদের কন্টেন্ট আমাদের চোখে পড়ে। কোনওটা মজার, কোনওটা দুঃখের- এমনই জিনিসপত্র ভাইরাল হয়।
সম্প্রতি আইপিএস অফিসার দীপাংশু কাবরা (IPS officer Dipanshu Kabra) মজার সেই ভিডিওটি পোস্ট করেছেন ট্যুইটারে। জানা গিয়েছে, ওই ভিডিওটি পোস্ট করার পরেই সেটা ভাইরাল হয়ে গিয়েছে এবং নেটিজেনরা ওই ভিডিও দেখে তো হেসেই খুন!
কিন্তু কী এমন আছে ওই ভিডিও-তে? মাত্র ১২ সেকেন্ডের ওই ভিডিও-তে দেখা গিয়েছে, একটি মেয়ে তাঁর বন্ধু-বান্ধবীদের নিয়ে আগুনের ধারে বসে আগুন পোহাচ্ছে। সেই সময় ওই মেয়েটি বলছে, “আমার আর আমার প্রেমিকের ৩৬-এর মধ্যে ৩৬টা গুণই মিলে গিয়েছিল। কিন্তু মা-বাবা আর আমাদের সংসার পাততে দিল না! কারণ তাঁরা বলে দিয়েছেন, মেয়ে যেমন অযোগ্য, ঠিক তেমন অযোগ্য জামাই আমাদের চাই না!”
আর মেয়েটির এই মজার বক্তব্য শুনে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে আবার নিজেদের সঙ্গে মিলও খুঁজে পেয়েছেন। আসলে ছেলে-মেয়ের বিয়ের আগে অনেকেই জন্মকুন্ডলী মিলিয়ে দেখেন এবং সেখানে সাধারণত পাত্র-পাত্রীর ৩৬টি গুণ মেলানো হয়ে থাকে। আর এই ৩৬টি গুণ মিলে গেলেই পাত্র-পাত্রীর বিবাহিত জীবন খুবই সুন্দর হয় বলে অনেকেই বিশ্বাস করে থাকেন।
ই প্রসঙ্গে মেয়েটির বক্তব্যের ভিডিওটি পোস্ট করে দীপাংশু-র ক্যাপশন, “সন্তানকে মা-বাবার থেকে ভালো করে কে-ই বা বোঝেন!” সেই সঙ্গে ক্যাপশনে তিনি আরও লিখেছেন, ‘হ্যাশট্যাগ জাস্ট ফর লাফ’।
আসলে এই ক্লিপে ব্যবহার করা হয়েছে একটি ট্রেন্ডিং ভয়েস ওভার, যা অন্যান্য ভিডিও-তেও বহু বার ব্যবহার করা হয়েছে।
এই মুহূর্তে ভাইরাল হওয়া ওই ভিডিওটি প্রায় ৬৪০০ বার দেখেছেন নেটিজেনরা। ওই পোস্টের কমেন্ট পড়ে বোঝা গিয়েছে যে, মজার ভিডিওটি দেখার পর দু’ভাগে ভাগ হয়ে গিয়েছেন নেটিজেনরা।
অনেকেই ওই ভিডিওর জবাবে দীপাংশুর ক্যাপশন পছন্দ করেছেন। আবার কেউ কেউ ঠাট্টা করতেও ছাড়েননি। তাঁদের কেউ কেউ কমেন্টে লিখেছেন, “স্যার, শেষে আপনিও!” আবার অন্য এক জন লিখেছেন, “এরা সব অনলাইনে পড়াশুনা করা বাচ্চা!” আবার এক জনের দীর্ঘশ্বাস, “হে ভগবান!”
Published by:Suman Majumder
First published:

Tags: Marriage, Viral Video

পরবর্তী খবর