হোম /খবর /দেশ /
৯ মাস ধরে ১৪ বছরের মেয়েকে লাগাতার ধর্ষণ করেছে নিজের বাবা, গুজরাতের ঘটনায় ধিক্কার

গত ৯ মাস ধরে ১৪ বছরের মেয়েকে লাগাতার ধর্ষণ করেছে খোদ নিজের বাবা, গুজরাতের ঘটনায় ধিক্কার দেশজুড়ে

Representative Image

Representative Image

দিনের পর দিন নিজের বাবার কাছে ধর্ষণের শিকার ১৪ বছরের নাবালিকা

  • Last Updated :
  • Share this:

#ভদোদরা: দিনের পর দিন নিজের বাবার কাছে ধর্ষণের শিকার ১৪ বছরের নাবালিকা। পাশবিক, নক্কারজনক ঘটনাটি ঘটেছে গুজরাতের ভদোদরায়। অভিযোগ উঠেছে, গত ৯ মাস ধরে নিজের মেয়েকেই লাগাতার ধর্ষণ করে যেত খোদ বাবা। নির্জাতিতার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।সোমবার ভদর্ভ পুলিশ স্টেশনে গিয়ে বাবার নামে অভিযোগ দায়ের করে মেয়েটি।

১৪ বছরের নাবালিকা তিন ভাইবোনের মধ্যে সবচেয়ে বড়। ভদর্ভ পুলিশ স্টেশনে দায়ের করা অভিযোগে অভিযোগকারিণীর দাবি, বাড়িতে একা থাকলেই তাকে যৌন হেনস্থা করত বাবা! মুখ খুললে মা ও ভাইবোনদের খুনের হুমকিও দিত। অভিযুক্ত পেশায় অটোচালক, বয়স ৩৮ বছর। কয়েকদিন আগেই নাবালিকার ঋতুস্রাব আচমকা বন্ধ হয়ে যাওয়ায় মা প্রশ্ন করেন, তখনই গোটা ঘটনা প্রকাশ্যে আসে।

মেয়ের মুখে স্বামীর কুকর্মের কথা শুনে নিজের মাথা ঠিক রাখতে পারেননি মহিলা, স্বামীর কাছে পুরো বিষয়টি সম্পর্কে জানতে চান। কিন্তু অভিযুক্ত দোষ স্বীকার না করে পালটা হুমকি দেয়। চুপ থাকতে বলে স্ত্রীকে। কিন্তু স্বামীর মারধরে চুপ থাকেন না মহিলা,  মেয়েকে নিয়ে সোজা থানায় যান। নির্জাতিতার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে।

অন্যদিকে, মঙ্গলবার রাতেই উত্তরপ্রদেশের বলরামপুরে ৬ বছরের মানসিক ভারসাম্যহীন এক শিশুকে ধর্ষণ করে ৫৫ বছরের এক ব্যক্তি। পুলিশের তরফে জানানো হয়েছে, কাল্লু কাশ্যপ নামে ওই অভিযুক্ত টাকার লোভ দেখিয়ে নাবালিকাকে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Gujarat