Watch Video: ১২ বছর পর গিনেস রেকর্ডধারী মেয়ে ৬ ফুট ৭ ইঞ্চি লম্বা চুল কাটলেন! দেখুন

Watch Video: ১২ বছর পর গিনেস রেকর্ডধারী মেয়ে ৬ ফুট ৭ ইঞ্চি লম্বা চুল কাটলেন! দেখুন

১২ বছর পর গিনেস রেকর্ডধারী মেয়ে ৬ ফুট ৭ ইঞ্চি লম্বা চুল কাটলেন! দেখুন

নীলাংশি চুল কেটে ফেলছেন। কিন্তু চুল কাটার ভিডিও আচমকা ভাইরাল হবেই বা কেন? স্বাভাবিক ভাবেই এই প্রশ্ন উঠছে সকলের মনে।

  • Share this:

    #গুজরাত: এ যেন বাস্তবের রাপুনজেলের কাহিনি। গুজরাতের মোদাসার বাসিন্দা নীলাংশি পটেলের লম্বা চুল দেখলে রূপকথার গল্পই চোখের সামনে ভেসে উঠবে সবার। তবে সম্প্রতি নীলাংশির একেবারে অন্য ধরনের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নীলাংশি চুল কেটে ফেলছেন। কিন্তু চুল কাটার ভিডিও আচমকা ভাইরাল হবেই বা কেন? স্বাভাবিক ভাবেই এই প্রশ্ন উঠছে সকলের মনে।

    আসলে, নীলাংশি ১২ বছর পর নিজের ১৮ বছরে পা দেওয়ার পর নিজের চুল কাটলেন। গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে কিশোরী হিসেবে সবচেয়ে লম্বা চুলের রেকর্ড রয়েছে নীলাংশির। তাঁর চুলের মাপ ২০০ সেন্টিমিটার অর্থাৎ ৬ ফুট ৭ ইঞ্চি। শেষ রেকর্ডটি তিনি করেছেন গত ২০২০-র জুলাই মাসে। ২০১৮ ও ২০১৯ সালেও এই পুরস্কার পেয়েছিলেন তিনি। এবার সেই লম্বা চুলই তিনি কেটে ফেললেন। এবং সেই চুল কাটার ভিডিও নজর কেড়েছে গোটা দুনিয়ার।

    তবে নতুন হেয়ারকাট করার আগে একটি ভিডিও শ্যুট করেছেন নীলাংশি। সেখানেই নিজের লম্বা চুলের গল্প শেয়ার করেছেন তিনি। সেই ভিডিওতেই চুল কেটে নতুন হেয়ারস্টাইল শেয়ার করেছেন নীলাংশি। তিনি বলেছেন, 'হেয়ারকাটটা খুবই বাজে হয়েছিল একবার। তখন আমি ছয় বছরের। সিদ্ধান্ত নিয়েছিলাম কোনওদিন আর চুল কাটব না। তার পর থেকে এতদিন চুল কাটিনি।'

    তবে শেষ পর্যন্ত এবার তিনি চুল কাটার সিদ্ধান্ত নিয়েছেন। ১৮ বছরে পা দেওয়ার পর নিজের এতদিনের সবচেয়ে মহামূল্যবান সম্পদকে নিজের থেকে আলাদা করেছেন নীলাংশি। এই চুল তিনি নিলামে তুলতে পারতেন, ক্যান্সার রোগীদের দান করতে পারতেন কিংবা অন্য মানুষকে অনুপ্রেরণা দেওয়ার জন্য মিউজিয়ামে রাখতে পারতেন। মায়ের কথাতেই নিজের চুল মিউজিয়ামে রাখার সিদ্ধান্ত নিয়েছেন নীলাংশি। মা নিজের চুল কেটে ক্যান্সার রোগীদের দান করেছেন।

    Published by:Raima Chakraborty
    First published:
    0