শেরওয়ানি-পাগড়ি পরে, ছাতা মাথায় বরফে মোড়া ৪ কিলোমিটার রাস্তা হেঁটে বিয়ের মণ্ডপে হবু বর

শেরওয়ানি-পাগড়ি পরে, ছাতা মাথায় বরফে মোড়া ৪ কিলোমিটার রাস্তা হেঁটে বিয়ের মণ্ডপে হবু বর

বরের ছবি দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা

  • Share this:

#উত্তরাখণ্ড: পরনে শেরওয়ানি, গলায় ফুলের মালা, মাথায় পাগড়ি, হাতে ছাতা...বরফের মধ্যে পায়ে হেঁটে বিয়ে করতে চললেন খোদ হবু বর! উত্তরাখণ্ডের এই ঘটনায় নেটদুনিয়ায় তোলপাড় ! ছাতা মাথায় হবু বরের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, উচ্ছ্বসিত নেটিজেনরা।

হাড়কাঁপানো ঠাণ্ডা, যতদূর চোখ যায় শুধু সাদা আর সাদা... জানুয়ারির শেষে পুরু বরফের চাদরে ঢেকে গিয়েছে হিমাচল প্রদেশ। উত্তরাখণ্ডে ভোগান্তিতে সাধারণ মানুষজন। কিন্তু তাই বলে তো আর জীবন থেমে থাকতে পারে না! এমনই বরফে মোড়া উত্তরাখণ্ডে বসল বিয়ের আসর। বিয়ের দিন সকাল থেকে শুরু তুষারপাত। কয়েক ঘণ্টায় সাদা বরফে ঢেকে গেল রাস্তাঘাট, বন্ধ যানচলাচল। কীভাবে বিয়ে করতে যাবেন বর ? এই বরফের মধ্যে দিয়ে কোন গাড়ি বরকে ছাদনাতলায় নিয়ে যেতে পারবে ? হাজার চিন্তায় উদ্বিগ্ন পাত্র ও কনের পরিবারের সদস্যরা! তবে বর বাবাজি 'হটকে'! সবার টেনশনের ইতি টেনে তিনি সিদ্ধান্ত নিলেন, পায়ে হেঁটেই যাবেন বিয়ে করতে।

যেমন কথা তেমন কাজ... বরযাত্রীকে সঙ্গে নিয়ে, কনের বাড়ির লোকজনেদের সঙ্গে বরফ মোড়ানো রাস্তা দিয়েই হাঁটতে শুরু করলেন বর! দৃশ্যখানা ছিল দেখার মত...পরনে শেরওয়ানি-পাগড়ি, মাথায় ছাতা, ৪ কিলোমিটার রাস্তা পায়ে হেঁটে বিয়ের মণ্ডপে পৌঁছলেন বর! এমন বিরল দৃশ্যের ছবি, ভিডিও শ্যুট করে রাখেন অনেকেই, সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল ! প্রশংসায় নেটিজেনরা।

First published: January 31, 2020, 12:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर