বর ডিম খেতে দেয় না ! রাগে অন্য পুরুষের সঙ্গে পালাল বৌ

বর ডিম খেতে দেয় না ! রাগে অন্য পুরুষের সঙ্গে পালাল বৌ
representative image

বড় ডিম খেতে দেয় না, প্রতিবেশী যুবক দেয় ! কাজেই তার সঙ্গেই চম্পট দিল বৌ

  • Share this:

#গোরক্ষপুর: বর ডিম খেতে দেন না ! রাগে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী! চমকে গেলেন ? যাওয়ারই কথা! তবে, অস্বীকার করে লাভ নেই, এই প্রজন্মে ধৈর্য বড় কম! প্রায় প্রতিটি সংসারেই ছোট-ছোট কারনে আশান্তি লেগেই রয়েছে! চুন থেকে পান খসলেই রণক্ষেত্র! স্বাধারণ কারণে বর বউয়ের মধ্যে তোলপাড়! এই যেমনটা ঘটল উত্তরপ্রদেশের গোরক্ষপুরে।

জানা গিয়েছে, কয়েক বছর আগে গোরক্ষপুরের বাসিন্দা পেশায় দিনমজুর এক যুবকের সঙ্গে বিয়ে হয়েছিল এক যুবতীর। বিয়ের শুরুর দিকে সবকিছু তো ঠিকই ছিল! কিন্তু কিছুদিন বাদেই বাঁধল বিপত্তি! তাও আবার কী নিয়ে ? ডিম খাওয়া নিয়ে! বুঝুন তাহলে! ডিম খেতে খুব ভালবাসতেন যুবতী, কিন্তু, স্বামী কিছুতেই রোজ ডিম খেতে দিতেন না তাঁকে। আর এই নিয়েই লেগে থাকত ঝগড়া! ধীরে ধীরে স্বামী স্ত্রীর সম্পর্ক তিক্ত হতে থাকে এবং সেই সুযোগে যুবতীর জীবনে আসেন অন্য এক পুরুষ! এরপর সবটাই যেন সিনেমার চিত্রনাট্য! প্রতিবেশী ওই যুবক যুবতীকে রোজ ডিম খাওয়াতেন  আর ডিমের সূত্র ধরেই তাঁদের মধ্যে জমে উঠল গরমাগরম প্রেম!

কয়েকমাস আগেও একবার ওই যুবকের সঙ্গে পালিয়েছিলেন যুবতী! শ্বশুরবাড়ির লোকজন পুলিশকে খবর দিলে তারা তাঁকে খুঁজে বের করে। পুলিশি জেরায় যুবতী জানিয়েছিলেন, স্বামী ডিম খেতে দেন না। তাই সে পালিয়েছিল! পুলিশ কোনওরকমে যুবতীকে বুঝিয়ে-সুঝিয়ে শ্বশুরবাড়িতে পাঠিয়েছিল! কিন্তু শেষরক্ষা আর হল না! ডিম খাওয়া নিয়ে ফের স্বামী-স্ত্রীর মধ্যে বচসা বাঁধল! ফের শ্বশুরবাড়ি ছেড়ে ধাঁ যুবতী! নিখোঁজ তাঁর প্রেমিকও। দু’জনে একসঙ্গেই পালিয়েছে বলে দাবি যুবতীর শ্বশুরবাড়ির সদস্যদের।

First published: 09:09:47 PM Nov 11, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर