Home /News /national /
প্রধানমন্ত্রীকে নিয়ে অশ্লীল মন্তব্য, দামী চাকরিটা হারালেন গো এয়ারের পাইলট

প্রধানমন্ত্রীকে নিয়ে অশ্লীল মন্তব্য, দামী চাকরিটা হারালেন গো এয়ারের পাইলট

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে বিদ্রুপাত্মক মন্তব্যের জেরে চাকরি খোয়ালেন গো এয়ার সংস্থার এক পাইলট।

  • Share this:

    #নয়াদিল্লি: নিজের সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীকে নির্বোধ বলতে পিছপা হননি। মাশুলও দিতে হল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে বিদ্রুপাত্মক মন্তব্যের জেরে চাকরি খোয়ালেন গো এয়ার সংস্থার এক পাইলট।

    ট্যুইটটি করার পরেই ভুল বুঝতে পারেন মিকি মালিক নামক ওই পাইলট। ডিলিটও করেন ওই পোস্ট। নিজের হঠকারিতার জন্য ক্ষমাও চান। তবে শেষরক্ষা হয়নি। তাকে বহিস্কারের সিদ্ধান্ত নিয়ে ফেলে গো এয়ার।

    ঘটনার শুরুয়াত গত বৃহস্পতিবার। মিকি মালিক নিজের ট্যুইটার হ্যন্ডেলে লেখেন, "প্রধানমন্ত্রী নির্বোধ। আপনারা বলতে পারেন আমি নির্বোধ। কিন্তু আমি তো প্রধানমন্ত্রী নই।" পোস্টটি নিয়ে তরজা শুরু হয়। ভুল বুঝতে পেরে ওই ট্যুইট উড়িয়ে পাল্টা পোস্টে ওই ব্যক্তি লেখেন, আমি প্রধানমন্ত্রীকে নিয়ে ট্যুইট করাক জন্য ক্ষমাপ্রার্থী। এই ট্যুইটের মতটি একান্তই ব্যক্তিগত। এর সঙ্গে গো এয়ারের কোনও সম্পর্ক নেই। যদি কাউকে আহত করে থাকি তবে দুঃখিত।"

    কিন্তু কোনও যুক্তিই শুনতে চায়নি গো এয়ার। তাঁরা শনিবারই ওই কর্মীকে নোটিস ধরিয়ে দেন। অবশ্য এই প্রথম নয়, এর আগেও হিন্দুত্ব নিয়ে বিতর্কিত মন্তব্যের অভিযোগে চাকরি খুঁইয়েছিলে গো এয়ারের আরেক কর্মী। যদিও পরে দেখা যায় ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তির সঙ্গে এই ব্যক্তির নামের মিল রয়েছে। কিন্তু ট্যুইটটি তিনি করেননি।

    Published by:Arka Deb
    First published:

    Tags: Narendra Modi, Twitter

    পরবর্তী খবর