Home /News /national /
‘‌ভূতে চালায় গাড়ি?‌’‌ ড্রাইভার সিট শূন্য, এদিকে গাড়ি গড়াচ্ছে তরতর করে, দেখুন ভিডিও

‘‌ভূতে চালায় গাড়ি?‌’‌ ড্রাইভার সিট শূন্য, এদিকে গাড়ি গড়াচ্ছে তরতর করে, দেখুন ভিডিও

ফেসবুকে যাঁরা ভিডিও শেয়ার করেছেন, তাঁরা একেক জন একেক রকম কথা লিখেছেন।

  • Share this:

    #‌চেন্নাই:‌ সারা পৃথিবী এখন গবেষণা করছে অটোমেটিক গাড়ি নিয়ে। অর্থাৎ ড্রাইভার ছাড়াই যে গাড়ি চলতে পারবে। অটোমেটিক গাড়ি বা ড্রাইভার লেস কার নিয়ে এসেছে টেসলাও। তবে পুরনো গাড়িতে এই প্রযুক্তি আছে, এমনটা এর আগে কখনও দেখা যায়নি। ক্যালিফোর্নিয়ার গানি সংস্থা ইতিমধ্যে দেখিয়েছে, তাঁদের নতুন গাড়ি কীভাবে ড্রাইভার ছাড়াই চলতে পারে। সেই গাড়িতে থাকে সেন্সর যা পরিস্থিতি বুঝতে পারে। নির্দিষ্ট দূরত্বে কোনও গাড়ি আছে কিনা সেটাও বুঝতে পেরে গাড়ি চালায়। তবে তামিলনাড়ুর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা যাচ্ছে একজন ড্রাইভারের পাশের সিটে বসে আছেন। ড্রাইভারের সিটে কেউ নেই। অথচ গাড়ি চলছে।

    ফিয়াটের প্রিমিয়ার পদ্মিনী গাড়িটি চলছিল রাস্তায়। কিন্তু সেই গাড়ির স্ট্রিয়ারিংয়ে কেউ ছিল না। গাড়িতে মাত্র একজন যাত্রী ছিলেন। তিনি ড্রাইভারের পাশের সিটে বসেছিলেন। ভিডিওটি দেখলে বোঝা যায়, কেউ একজন হয়ত ওই গাড়ির পিছন থেকে ভিডিওটি করেছেন। তিনি অন্য একটি গাড়ি চালাচ্ছিলেন। সেটি শেয়ার করা হয়েছে ফেসবুকে। আর তাতেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। কারণ, সেল্ফ ড্রাইভিং ফিটায় এখনও কোথাও দেখা যায়নি।

    ফেসবুকে যাঁরা ভিডিও শেয়ার করেছেন, তাঁরা একেক জন একেক রকম কথা লিখেছেন। কেউ লিখেছেন, ড্রাইভারের পাশের সিটে বসে ওই ব্যক্তিই আসলে গাড়ি চালাচ্ছেন। কেউ কেউ বলেছেন, এভাবে তাঁকে গাড়ি চালাতে আগেও দেখা গিয়েছে দক্ষিণ ভারতের রাস্তায়। কেউ আবার বলছে, ভূতে গাড়ি চালাচ্ছে নাকি?‌ কেউ আবার বলেছেন এটা ম্যাজিক। ওই ব্যক্তি জানেন কী করে লুকিয়ে গাড়ি চালাতে হয়। কেউকে না দেখিয়ে তাই তিনি মজা করতে ওভাবে গাড়ি চালাচ্ছেন।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Viral, Viral Video

    পরবর্তী খবর