হোম /খবর /দেশ /
জীবিত মানুষকে মৃত ভেবে চরম উত্তেজনা গাজিয়াবাদে !

জীবিত মানুষকে মৃত ভেবে চরম উত্তেজনা গাজিয়াবাদে !

এই ঘটনার ২৯ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

  • Last Updated :
  • Share this:

#গাজিয়াবাদ: আলেকজান্ডার বহুবছর আগে সেলুকাসকে বলেছিলেন 'বুঝলে সেলুকাস ,বড় বিচিত্র এই দেশ '। আর সত্যিই এই দেশ বড় বিচিত্র। আর বিচিত্র দেশে এইরকম কাণ্ড আর নতুন কী। এদিন সকালে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে এক রাস্তার পাশে সাদা চাদর চাপা দিয়ে এক ব্যক্তি শুয়েছিলেন। এলাকার কিছু মানুষ মৃত ভেবে তার দিকে এগিয়ে আসে। এলাকায় তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। এরপর ঘটনাস্থলে পুলিশ আসে। পুলিশের ডাকাডাকি এবং চারপাশের লোকজনের শোরগোল,যানবাহনের শব্দ শুনে ওই ব্যক্তি রীতিমতো উঠে বসে। পরে জানা যায় লোকটির বাড়ি নেই তাই রাস্তায় রাস্তায় শুয়ে থাকেন। এই দৃশ্য দেখে ওখানে উপস্থিত কিছু মানুষ ভয় পেয়ে যান। বাইকে করে যারা যাচ্ছিলেন তারা সবাই বাইক থামিয়ে দাঁড়িয়ে পড়েন ,যার ফলস্বরূপ রাস্তায় ভিড় জমে যায়।

এই ঘটনার ২৯ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ ট্যুইটারে ভাইরাল হয়। যেখানে ৮২ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখেন এবং হাজার জনেরও বেশি মানুষ সেটি রি ট্যুইট করেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে পরপর বাইকগুলি এসে দাঁড়িয়ে পড়েছে। কেউ একজন ভিডিও করেছেন। পুলিশ এসে ফোনে কারোর সঙ্গে কথা বলছেন। আর এলাকায় তীব্র শোরগোল তৈরি হয়েছে। আর এই ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে নেটিজেনদের মধ্যে।

বহু লোক বহু ধরণের মন্তব্য করেন ভিডিওটিতে। একজন লেখেন লোকটি সাদা চাদর নিয়ে ভুল করেছে, রঙিন চাদর নেওয়া উচিত ছিল। একজন লিখেছেন কি ভয়াবহ ভাবুন তো মৃত ব্যক্তি নাকি হেঁটে বেড়াচ্ছে। একজন আবার লিখেছেন এই বছরের সেরা হাসির ভিডিও। তবে কেউ কেউ আবার একটু সিরিয়াস মন্তব্যও করেছেন। একজন লিখেছেন দারিদ্রতা যেন এখন হাসির খোরাক। একজন বলেছেন চিন্তা নেই দেশের যা অর্থনীতি তাতে আমরা সবাই হয়তো একদিন এইভাবে শুয়ে থাকব।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Ghaziabad