Home /News /national /
এ বছরের শেষে আসছে ‘পতঞ্জলি’ জিনস

এ বছরের শেষে আসছে ‘পতঞ্জলি’ জিনস

প্রতীকী ছবি ৷

প্রতীকী ছবি ৷

  • Share this:

    #নয়াদিল্লি: ইন্টারনেটে মজা তো কম হয়নি ৷ ‘পতঞ্জলি জিনস’থেকে ‘পতঞ্জলি কামান’সব নিয়ে একের পর এক মেমে তৈরি হয়েছে ৷ আর সেই মেমে হটকেকের মতো ছড়িয়ে পড়েছে ফেসবুক ব্যবহারকারীদের প্রোফাইলে ৷ তবে সেই সব হাসির খোরাক তৈরি করা মানুষদের মুখে ছাই দেওয়ার পালা ‘পতঞ্জলি’র ৷ এবার পোশাক ব্যবসায় পা রাখতে চলেছে পতঞ্জলি। বাজারে আসছে পতঞ্জলি জিনস।

    এ বছরের শেষ দিকেই নাকি আসতে চলেছে ‘পতঞ্জলি জিনস’ ৷ রামদেবের এই পোশাক ব্র্যান্ডের নাম হতে চলেছে ‘পরিধান’৷ ‘পতঞ্জলি’র ম্যানেজিং ডিরেক্টর তথা সহ-প্রতিষ্ঠাতা আচার্য বালকৃষ্ণ একটি টেলিভিশন সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ৷

    সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, মহিলাদের জন্য আরামদায়ক হবে এই জিনস। সম্পূর্ণ স্বদেশী কায়দায় তৈরি হবে এই জিনস। দেশজুড়ে থাকবে ১০০টিরও বেশি শোরুম। দু’বছর আগে পতঞ্জলির সহ প্রতিষ্ঠাতা আচার্য বালকৃষ্ণ বলেছিলেন, “জিন্স পাশ্চাত্য পোশাক। আমরা পাশ্চাত্য পোশাকের সঙ্গে দুটো জিনিস করতে পারি। হয়তো সেটা বয়কট করতে পারি নয়তো তা স্বদেশী কায়দায় তৈরি করতে পারি। দেশে জিনস খুব জনপ্রিয়। আমরা এটাকে সরিয়ে দিতে পারি না। স্টাইল, ডিজ়াইন ও ফেব্রিকের দিক থেকে জিন্স পুরো স্বদেশী হবে।”

    সংস্থার তরফে জানানো হয়েছে, পতঞ্জলি জিনস স্টাইল ও ফেব্রিকের দিক থেকে পুরোপুরি আলাদা হবে। পাশ্চাত্যের ফ্যাশন ট্রেন্ড রপ্ত করে স্বদেশি পদ্ধতিতে জিনস তৈরি করা হবে।

    First published:

    Tags: Patanjali, Patanjali Jeans, Patanjali Paridhan, পতঞ্জলি

    পরবর্তী খবর