Home /News /national /
Gautam Gambhir: সে কী আনন্দ! 'প্রাক্তন'কে হারিয়ে গৌতম গম্ভীরের হাত-পা ছোড়ার ভিডিও ভাইরাল

Gautam Gambhir: সে কী আনন্দ! 'প্রাক্তন'কে হারিয়ে গৌতম গম্ভীরের হাত-পা ছোড়ার ভিডিও ভাইরাল

Gautam Gambhir: নাম গম্ভীর। কিন্তু একেবারেই তিনি গম্ভীর নন। দেখুন ভিডিও।

  • Share this:

    #কলকাতা: পুরনো দলের বিরদ্ধে তিনি কোনওভাবেই হারতে চাননি। পুরনো দলের জার্সিতে তিনি দুবার খেতাব জিতেছিলেন। তব  কেকেআরের সঙ্গে তাঁর বিচ্ছেদটা মধুর হয়নি। এখনও কি তাই মনে অভিমান পুষে রেখেছেন গৌতম গম্ভীর!

    অনেকে বলেন, গম্ভীরের নামের সঙ্গে স্বভাবের মিল রয়েছে। তিনি স্বভাবেও বেশ গম্ভীর। সচরাচর তাঁকে মজা, ঠাট্টা, হাসাহাসি করতে দেখা যায় না। তবে আবেগ বড় ব্যাপার। আর আবেগে ভেসে গম্ভীরের মতো একজনও আনন্দে মেতে উঠলেন। কেকেআরকে হারিয়েছে লখনউ। আরর তার পর গম্ভীরের লাফালাফির ভিডিও এখন ভাইরাল।

    আরও পড়ুন- বিদেশের তুলনায় খেলাধুলায় কেন এত পিছিয়ে ভারত? শুনুন কপিলের ব্যাখ্যা

    বুধবার অনুষ্ঠিত আইপিএল ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) ২ রানে হারিয়ে প্লে অফের টিকিট পকেটে পুরেছে লখনউ সুপার জায়ান্টস (এলএসজি)। লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) এর অত্যাশ্চর্য জয়ের পরে দলের মেন্টর গৌতম গম্ভীর এমন হাত-পা ছুড়লেন, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা হচ্ছে।

    লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) মেন্টর এবং প্রাক্তন টিম ইন্ডিয়া ওপেনার গৌতম গম্ভীরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সেখানে তিনি লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) জয়ের পরে নিজের উপর নিয়ন্ত্রণ হারান এবং সতীর্থদের সঙ্গে আনন্দে মেতে ওঠেন।

    গৌতম গম্ভীরের এই প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হচ্ছে। লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) এদিন কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) ২ রানে পরাজিত করে। কেকেআর প্লে-অফ থেকে ছিটকে যায়। অন্যদিকে প্লে-অফের যোগ্যতা অর্জন করে লখনউ।

    এমন জয়ের পর হঠাৎ লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) মেন্টর গৌতম গম্ভীর দাঁড়িয়ে হাততালি দিয়ে সহকারী কোচ বিজয় দাহিয়াকে আঁকড়ে ধরেন।

    আরও পড়ুন- ভয় বলে কিছু নেই! কোন তরুণ ভারতীয় ব্যাটসম্যানে মজলেন রবি শাস্ত্রী?

    গৌতম গম্ভীর তার পর লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) বোলিং কোচ অ্যান্ডি বিচেলকে জড়িয়ে ধরেন এবং তারপরে প্রচণ্ড উত্সাহ নিয়ে চিত্কার করতে থাকেন। লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) দলটি আইপিএল ২০২২-এ আত্মপ্রকাশ করেছে। আর প্রথম মরশুমেই কে এল রাহুলের দল প্লে অফে খেলার যোগ্যতা অর্জন করে ফেলল।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Gautam Gambhir, IPL 2022, Kkr, LSG

    পরবর্তী খবর