Gas Cylinder Blast: রান্নার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দিল্লিতে মৃত একই পরিবারের ৪!

প্রতীকী ছবি।

বুধবার সকালে বাড়ির রান্নার এলপিজি (Liquid Petroleum Gas) সিলিন্ডার বিস্ফোরণের (Gas Cylinder Blast) জেরে ৪৫ বছরের এক মহিলা ও তাঁর তিন সন্তানের মৃত্যু হয়েছে।

  • Share this:

    #নয়াদিল্লি: পূর্ব দিল্লির ফরশবাজার এলাকায় মর্মান্তিক মৃত্যু একই পরিবারের চারজনের। বুধবার সকালে বাড়ির রান্নার এলপিজি (Liquid Petroleum Gas) সিলিন্ডার বিস্ফোরণের (Gas Cylinder Blast) জেরে ৪৫ বছরের এক মহিলা ও তাঁর তিন সন্তানের মৃত্যু হয়েছে। মহিলার দুই ছেলে ও এক কন্যাসন্তান মারা গিয়েছেন এই ঘটনায়। দিল্লি দমকলের ডিরেক্টর অতুল গর্গ জানিয়েছেন, প্রায় এক ঘণ্টার চেষ্টায় ৯টি দমকলের ইঞ্জিন আগুন আয়ত্তে নিয়ে আসে।

    দমকল সূত্রে খবর, পরিবারের পাঁচজনই গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লেগে গিয়ে দগ্ধ হন। তাঁদের প্রত্যেককেই হাসপাতালে নিয়ে যাওয়া যায়। চারজনের দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক। মৃতদের মধ্যে রয়েছেন ৪৫ বছরের মুন্নি দেবী, তাঁর ২২ বছর এবং ২০ বছরের দুই ছেলে নরেশ ও প্রকাশ। মারা গিয়েছে ১৮ বছরের মেয়ে সুমানও। ২৯ বছরের এক আত্মীয় লাল চন্দও সেদিন ওই বাড়িতেই ছিলেন। তাঁর শরীরের প্রায় ২৫ শতাংশ পুড়ে গিয়েছে। তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।

    পুলিশ সূত্রে খবর, বিস্ফোরণের তীব্রই বাড়ির ছাদ একেবারে উড়ে গিয়েছে। তাঁদের বাড়ির উল্টোদিকেই একটি গ্যাস স্টোভ মেরামতির দোকান রয়েছে। দমকল ও পুলিশ একত্রে বাড়ির দরজা ভেঙে প্রত্যেককে উদ্ধার করে এবং হাসপাতালে পাঠায়। যদিও চারজনের মৃত্যু হয়েছে বলে জানিয়ে দেন চিকিৎসকেরা। একজন গুরুতর অবস্থায় চিকিৎসাধীন। পুলিশের ক্রাইম বিভাগের আধিকারিকেরা একটি তদন্ত শুরু করেছেন। প্রাথমিক ভাবে তাঁদের অনুমান, শর্ট সার্কিট থেকেই আগুন লেগে গিয়ে সিলিন্ডারে বিস্ফোরণ হয়েছে।

    পুলিশ একাধিক ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।

    Published by:Raima Chakraborty
    First published: