corona virus btn
corona virus btn
Loading

ফিল্মি কায়দায় খুন ধানবাদের প্রাক্তন ডেপুটি মেয়র-সহ ৪

ফিল্মি কায়দায় খুন ধানবাদের প্রাক্তন ডেপুটি মেয়র-সহ ৪

ভরসন্ধেয় রাস্তা আটকে একে ফর্টি সেভেন থেকে গুলি। ফিল্মি কায়দায় খুন ধানবাদের প্রাক্তন ডেপুটি মেয়র নীরজ সিং-সহ চার।

  • Share this:

#ধানবাদ: ভরসন্ধেয় রাস্তা আটকে একে ফর্টি সেভেন থেকে গুলি। ফিল্মি কায়দায় খুন ধানবাদের প্রাক্তন ডেপুটি মেয়র নীরজ সিং-সহ চার। গাড়ির সামনে থেকে এলোপাথাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা। কিন্তু কী কারণে খুন? রাজনৈতিক প্রতিহিংসা নাকি অন্য শত্রুতা? ঘটনার জেরে এরাজ্যের সীমানায় জারি বাড়তি সতর্কতা। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

ধানবাদে শুটআউট। ভরসন্ধেয় প্রাক্তন ডেপুটি মেয়রের গাড়ি আটকে একে ফর্টি সেভেন দিয়ে এলোপাথাড়ি গুলি। নিহত ধানবাদের প্রাক্তন ডেপুটি মেয়র-সহ চারজন।

-- এক বন্ধুকে নিয়ে এসইউভিতে নিজের বাড়ি ফিরছিলেন ধানবাদের প্রাক্তন ডেপুটি মেয়র নীরজ সিং

-- সরাইঢেলা হাসপাতালের সামনে নীরজ সিংয়ের গাড়ি আসতেই রাস্তা আটকায় দুষ্কৃতীরা -- গাড়ির সামনের কাচে একে ফর্টি সেভেন দিয়ে এলোপাথাড়ি গুলি চালিয়ে ঝাঁঝরা করে দেয় আততায়ীরা -- চালকের পাশের সিটেই বসেছিলেন নীরজ সিং -- হামলায় নীরজ সিং, তাঁর দুই দেহরক্ষী এবং ঘনিষ্ঠ বন্ধু অশোক সিংয়ের গুলি লাগে

হাসপাতাল নিয়ে গেলে চারজনকেই মৃত ঘোষণা করা হয়। ঝাড়খণ্ড পুলিশের দাবি, সতেরোটি বুলেট লেগেছে নীরজ সিংয়ের শরীরে। ঘটনাস্থল থেকে কমপক্ষে পঞ্চাশটি একে ফর্টি সেভেনের খোল পেয়েছে পুলিশ।

আততায়ীদের ধরতে রাতেই সিল করা হয়েছে ঝাড়খণ্ড-পশ্চিমবঙ্গের সীমানা। শুরু হয় নাকা চেকিং। বাড়ানো হয়েছে নজরদারি। কিন্তু কেন এভাবে খুন হতে হল নীরজ সিংকে? নীরজ ঝাড়খণ্ডের প্রাক্তন মন্ত্রী বাচ্চা সিংয়ের ভাইপো। গত বিধানসভা ভোটে কংগ্রেসের টিকিটে দাঁড়িয়ে হেরে যান নীরজ। তবে কি রাজনৈতিক প্রতিহিংসা নাকি অন্য শত্রুতা?  ঘটনার পরই সিট গঠন করে দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

First published: March 22, 2017, 8:36 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर