দেশ

corona virus btn
corona virus btn
Loading

জামিনে বাড়ি ফিরে স্ত্রী’কে মেরে নিজেও আত্মহত্যা করলেন সাজাপ্রাপ্ত প্রাক্তন পুলিশ অফিসার!

জামিনে বাড়ি ফিরে স্ত্রী’কে মেরে নিজেও আত্মহত্যা করলেন সাজাপ্রাপ্ত প্রাক্তন পুলিশ অফিসার!
প্রতীকী চিত্র ।

স্ত্রী উমা’কে ধারালো অস্ত্র দিয়ে তাঁকে খুন করে পেরুমল । উমা স্থানীয় কর্পোরেশন স্কুলের শিক্ষিকা ছিলেন । ওই দম্পতির দুই পুত্র সন্তান রয়েছে ।

  • Share this:

#মাদুরাই: ঘুষ নিতে গিয়ে ধরা পড়ে তিন বছরের সাজা হয়েছিল তার । সম্প্রতি জামিনে মুক্ত হয়ে বাড়ি ফিরেছিল প্রাক্তন পুলিশ অফিসার পেরুমল পন্ডিয়ান । গত বৃহস্পতিবার বাড়িতেই স্ত্রী’কে খুন করে, নিজেও গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হল অভিযুক্ত অফিসার ।

ডিরেক্টরেট অব ভিজিলেন্স ও অ্যান্টি-কোরাপশন শাখার সঙ্গে যুক্ত ছিল তামিলনাড়ুর মাদুরাই শহরের পেরুমল । একটি মামলায় হাতেনাতে ধরা পড়ে জেল খাটছিল সে । দিন কয়েক আগে জামিনে বাড়ি ফিরেছিল সে । পুলিশের অনুমান, স্ত্রী উমা মিনাক্ষী’র সঙ্গে কোনও বিষয়টি ঝগড়া মাত্রা ছাড়িয়েছিল। তার জেরেই ধারালো অস্ত্র দিয়ে তাঁকে খুন করে পেরুমল । উমা স্থানীয় কর্পোরেশন স্কুলের শিক্ষিকা ছিলেন । ওই দম্পতির দুই পুত্র সন্তান রয়েছে ।

গোটা ঘটনাটি জানা যায় যখন পেরুমলের বড় ছেলে সুন্দর কম্পিউটার কোর্স শেষ করে গতকাল দুপুর ১টা নাগাদ বাড়ি ফেরে । ঘরের দরজা ভিতর থেকে বন্ধ থাকায় বহুবার ডাকাডাকি করে সে । কিন্তু কেউ দরজা না খোলায় শেষ পর্যন্ত প্রতিবেশীদের সাহাস্য নিয়ে দরজা ভাঙে সুন্দর । তখনই বাবা-মা’কে মৃত অবস্থায় দেখতে পায় । দম্পতির ছোট ছেলে প্রণব সে সময় বাড়িতে ছিল না ।

এরপরেই খবর দেওয়া হয় পুলিশে । ঘটনাস্থলে আসে ফরেন্সিক টিম । প্রথমিক তদন্তে পুলিশের অনুমান, স্ত্রী’কে হত্যা করে আত্মঘাতী হয়েছে পেরুমল । তবে এই মর্মান্তিক ঘটনার কারণ সম্বন্ধে এখনও স্পষ্ট ধারনা নেই পুলিশের ।

প্রসঙ্গত, ২০১০ সালে ডঃ অশোক কুমারের অবৈধ সম্পত্তি মামলার তদন্তভার হাতে নিযেছিল পেরুমল । সে সময় অশোক কুমারের থেকে ১ লাখ ২০ হাজার টাকা চেয়েছিল সে । এই টাকার বিনিময়ে মামলা তাঁর পক্ষে করিয়ে দেওয়ার কথাও দিয়েছিল পেরুমল । সে সময়ই ফাঁদে ফেলে পেরুমলকে পুলিশের হাতে ধরিয়ে দেন অশোক ।

Published by: Simli Raha
First published: December 18, 2020, 11:12 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर