লাইভ টিভি বিতর্কে BJP নেতাকে জুতো ছুড়ে মারলেন প্যানেলিস্ট ! ভাইরাল ভিডিও

photo source Facebook

সম্প্রতি এমন একটি ঘটনা ঘটেছে অন্ধ্রপ্রদেশের একটি লাইভ টিভি চ্যানেলের বিতর্কে, যা দেখলে আপনি অবাক হবেন বইকি।

  • Share this:

    #অন্ধ্রপ্রদেশ: রাজনীতিতে কি না হয়। সিনেমার পর্দাকেও হার মানাতে পারেন রাজনৈতিক নেতারা। তাঁরা নানা কৌশলে জিতে নিনে চান দেশের মসনদ। এরজন্য যা যা প্রয়োজন সব করতে পারেন তাঁরা। প্রকাশ্যে মারপিট করতেও পিঁছ-পা হননা। আসলে নিজের দল নিয়ে প্রত্যেকেই এতটা বেশি আবেগে ভাসতে থাকেন যে ভুলে যান স্থান-কাল-পাত্র। ঘটিয়ে ফেলেন অঘটন। সম্প্রতি এমন একটি ঘটনা ঘটেছে অন্ধ্রপ্রদেশের একটি লাইভ টিভি চ্যানেলের বিতর্কে, যা দেখলে আপনি অবাক হবেন বইকি।

    সম্প্রতি তেলেগু টিভি চ্যানেলের ওই বিতর্কসভায় ডাকা হয়েছিল রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক এস বিষ্ণু বর্ধন রেড্ডিকে৷ তাঁকেই জুতো ছুড়ে মারেন কে শ্রীনিবাস রাও নামে এক ব্যক্তি৷ তিনি অমরাবতী পরিরক্ষণা সমিতির জয়েন্ট অ্যাকশন কমিটির সদস্য৷ বিজেপি নেতাকে জুতো ছুড়ে মারার কারণ, শ্রীনিবাস রাওকে তিনি তেলেগু দেশম পার্টির এজেন্ট বলে কটাক্ষ করেন৷ এতেই ক্ষেপে যান ওই প্যানেলিস্ট৷ দুজনেই প্রবল বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন৷ শ্রীনিবাসকে টিডিপির এজেন্ট বলে আরও ক্ষেপাতে থাকেন বিজেপি নেতা। আর সহ্য করতে না পেরে এবার পা থেকে জুতো খুলে বিজেপি নেতার দিকে ছুড়ে মারেন তিনি৷ এই কাণ্ড দেখে সকলেই অবাক।

    অবস্থা বেগতিক দেখে সঙ্গে সঙ্গে ব্রেকে চলে যান ওই টিভির সঞ্চালক। কিন্তু ততক্ষণে পরিস্থিতি বেশ জটিল হয়ে পড়ে। এর পর এই ভিডিওর ক্লিপিংস নিয়ে সবত্র ছড়িয়ে দেওয়া হয়। এখন হট কেকের মতো সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এই ভিডিও। তবে এভাবে টিভির লাইভ প্রোগ্রামে এসে জুতো ছুড়ে মারার ঘটনাকে তীব্র নিন্দা করেছেন সকলে।

    Published by:Piya Banerjee
    First published: