Viralvideo: আকাশে উড়ন্ত বড়া পাও, দোকানদারের কেরামতিতে মজে ক্রেতারা!

Viralvideo: আকাশে উড়ন্ত বড়া পাও, দোকানদারের কেরামতিতে মজে ক্রেতারা!

viral video

একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এক বড়া পাও বিক্রেতা দেখিয়েছেন তাঁর অভিনব কৌশল।

  • Share this:

#মুম্বই: স্বাস্থ্যকর খাবারের গুণাবলী যতই আমাদের শোনানো হোক না কেন, রাস্তার খাবারের আকর্ষণ এড়ানো খুব কঠিন কাজ। আর রোজের খাবার ছেড়ে মাঝে মধ্যে একটু স্বাদ বদলের ইচ্ছে সবারই জাগে। আর যিনি এই খাবার বিক্রি করছেন, তিনি যদি খাবার বিক্রির স্টাইলে একটু জাদু যোগ করেন, তাহলে তো কেয়া বাত! পাশের দোকানকে টেক্কা দিতে অনেকেই নানা কৌশল প্রয়োগ করেন। অনেকেই দেখেছেন টার্কিশ আইসক্রিম বিক্রেতারা কী ভাবে ক্রেতাদের নানা উপায়ে মনোরঞ্জন করে থাকেন। মুম্বইয়ের ফ্লাইং ধোসা বা দিল্লির ফ্লাইং পরোটা, সব কিছুই দেখেছি আমরা। আর এই সব কৌশল এখন সোশ্যাল মিডিয়ার কল্যাণে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। সেগুলো দেখেও আবার অনেকে অনেক কিছু শিখে নেয়। সম্প্রতি এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এক বড়া পাও বিক্রেতা দেখিয়েছেন তাঁর অভিনব কৌশল। মুহূর্তে ভাইরাল হওয়া এই ভিডিওর নেপথ্যে রয়েছেন ধোসা বিক্রেতা রঘু।

দক্ষিণ ভারতীয় খাবার বিক্রি করে এই জনপ্রিয় স্টল। মুম্বইয়ের বোরা বাজার স্ট্রিটের, মঙ্গেশ শিনয় স্ট্রিট অঞ্চলে অবস্থিত এই স্টল। স্টলের মালিক বছর ৬৪-র রঘু অদ্ভুত পদ্ধতিতে বড়া পাও তৈরি করেন। তিনি তাঁর স্প্যাটুলা দিয়ে বড়া আকাশে ছুঁড়ে দেন। তার পর আরেক হাত দিয়ে সেটা লুফে নেন। আর এটা তিনি এত দ্রুত করেন যে খুব মন দিয়ে না দেখলে, চোখের পলক ফেলতে না ফেলতেই সেটা ঘটে যায়।

আমচি মুম্বই নামক এক YouTube চ্যানেলে এই ভিডিও ভ্লগ শেয়ার করা হয়েছে ফ্লাইং বড়া অফ মুম্বই নাম দিয়ে। ভিডিওতে প্রথমে দর্শকদের কাছে এই স্টলের একটি ছোট্ট ভূমিকা দেওয়া হচ্ছে। আর তার পরেই রঘু একদলা মাখন গলিয়ে তাতে মশলা মিশিয়ে তাঁর বিখ্যাত বড়া পাও তৈরি করছেন। পেঁয়াজ, ক্যাপসিকাম, বিটরুট, বাঁধাকপি আর নানা সুস্বাদু মশলা দেওয়া রঘুর এই বড়া পাও দেখেই যেন জিভে জল আসে। আর এই বড়া পাওয়ের দাম মাত্র ১৫ টাকা।

মার্চের ২০ তারিখ এই ভিডিও পোস্ট করার পর প্রায় সাড়ে তিন লক্ষ ভিউ হয়েছে এই ভিডিওর। কমেন্টের সংখ্যা ছাড়িয়েছে ৩০০। ভারত ছাড়াও পাকিস্তানের মানুষও এই ভিডিও পছন্দ করেছেন।

Published by:Piya Banerjee
First published: