ফোন কিনবেন ভাবছেন? Flipkart দিচ্ছে একাধিক ব্র্যান্ডেড স্মার্টফোনে দুর্দান্ত ছাড়!

ফোন কিনবেন ভাবছেন? Flipkart দিচ্ছে একাধিক ব্র্যান্ডেড স্মার্টফোনে দুর্দান্ত ছাড়!

FLIPKART MOBILE BONANZA SALE

Flipkart-এ চলছে Mobile Bonanza Sale। একাধিক ব্র্যান্ডেড ফোনের উপরে পাওয়া যাচ্ছে দুর্দান্ত অফার।

  • Share this:

#Flipkart Mobile Bonanza Sale: মোবাইল ফোন কেনার পরিকল্পনা করছেন? Flipkart নিয়ে এসেছে আপনার জন্য সুখবর। কারণ Flipkart-এ চলছে a Mobile Bonanza Sale। একাধিক ব্র্যান্ডেড ফোনের উপরে পাওয়া যাচ্ছে দুর্দান্ত অফার। EMI-তেও পাওয়া যাচ্ছে একাধিক নজরকাড়া ছাড়। ব্র্যান্ডের তালিকায় রয়েছে Xiaomi, Poco, Motorola, Apple, Samsung, Vivo। এই সংস্থার পাশাপাশি স্মার্টফোনের উপর সেল দিচ্ছে Amazon-ও। যা আজই শেষ হতে চলেছে। তা হলে দেখে নেওয়া যাক কী কী অফার পাওয়া যাচ্ছে-

Flipkart-এর তরফে জানানো হয়েছে, এই সেল চলবে আগামী ২৮ তারিখ অর্থাৎ রবিবার পর্যন্ত। এতে ICICI Bank ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় পাওয়া যাবে। যদি কেউ ICICI Bank ক্রেডিট কার্ড দিয়ে EMI-তে কোনও ফোন কেনেন, তাহলেও তিনি ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় পাবেন। এর পাশাপাশি এক্সচেঞ্জ অফারও পাওয়া যাচ্ছে।

কোন কোন ফোনে পাওয়া যাচ্ছে অফার?

Realme C12-এ ছাড় রয়েছে। এই ফোন ভারতের বাজারে লঞ্চ করেছিল ৮,৯৯৯ টাকায়। যার দাম বর্তমানে ৮,৪৯৯ টাকা।

Samsung Galaxy F41-র দাম ১৫০০ টাকা কমিয়ে দেওয়া হয়েছে। এই ফোনের দাম ছিল ১৫,৪৯৯ টাকা। এই সেলে বিক্রি হচ্ছে ১৪,৯৯৯ টাকায়।

তালিকায় রয়েছে Realme Narzo 20 Pro-ও। যার দাম ছিল ১৪,৯৯৯ টাকা। বর্তমানে এই সেলে পাওয়া যাচ্ছে ১৩,৯৯৯ টাকায়।

Poco X3-পাওয়া যাচ্ছে এই সেলে। দাম ছিল ১৬,৯৯৯ টাকা। এখন দাম ১৬,৪৯৯ টাকা।

তালিকায় রয়েছে Asus ROG Phone 3। এই ফোনের 8GB-র ভ্যারিয়েন্টে ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। 12GB ভ্যারিয়েন্টে ২,০০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়াও ICICI Bank ক্রেডিট কার্ড দিয়ে কিনলে ১০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

এই সব ব্র্যান্ড ছাড়াও iPhone 11-এও ছাড় দিচ্ছে সংস্থা। এই ফোনের দাম ছিল ৫৪,৯০০ টাকা। সেলে এই ফোনের দাম শুরু হচ্ছে ৪৯,৯৯৯ টাকা থেকে। আর ICICI Bank ক্রেডিট কার্ড দিয়ে কিনলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে।

কিছুটা এই ধরনেরই অফার পাওয়া যাচ্ছে Amazon-এ। তবে এই সংস্থা Kotak Bank ক্রেডিট কার্ডে ছাড় দিচ্ছে। এই কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০ শতাংশ ছাড় মিলবে। EMI-এর ক্ষেত্রেও যা প্রযোজ্য থাকবে।

Published by:Piya Banerjee
First published: