দেশ

corona virus btn
corona virus btn
Loading

আকর্ষণীয় অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে Redmi 9i, কিনে নিন এই সুযোগেই

আকর্ষণীয় অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে Redmi 9i, কিনে নিন এই সুযোগেই

ফ্লিপকার্টের এই সেলে ফোনটির ৪ জিবি র‌্যাম আর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি পাওয়া যাচ্ছে ৮,২৯৯ টাকায়

  • Share this:

#নয়াদিল্লি: বিগ দিওয়ালি সেলের পর এবার গ্রাহকদের জন্য ফ্লিপকার্ট (Flipkart) নিয়ে এসেছে দিওয়ালি ধামাকা ডেজ (Diwali Dhamaka Days)সেল। এই সেল চলবে ১৬ নভেম্বর পর্যন্ত। এই সেলে স্মার্টফোন ও অনান্য ক্যাটেগরির জিনিসের উপরে রয়েছে আকর্ষণীয় ছাড় ও অফার। বেস কয়েকটি স্মার্টফোনের উপরে ভাল ডিলস পাওয়া যাচ্ছে তার মধ্যে রয়েছে Redmi 9i। জেনে নিন এই সেলে কতো সস্তায় পাওয়া যাচ্ছে Redmi 9i স্মার্টফোনটি।

ফ্লিপকার্টের ওয়েবসাইটে ‘Most Affordable 4GB RAM' ক্যাটেগরিতে রেখেছে রেডমি 9i ফোনটি। এই ফোনের দাম শুরু হচ্ছে ৮,২৯৯ টাকা থেকে। ভারতে Redmi 9i-এর দুটি স্টোরেজ ভেরিয়েন্ট লঞ্চ হয়েছে শাওমি। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,২৯৯ টাকা আর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,২৯৯ টাকা। ফ্লিপকার্টের এই সেলে ফোনটির ৪ জিবি র‌্যাম আর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি পাওয়া যাচ্ছে ৮,২৯৯ টাকায়।

এছাড়াও এই ফোনে উপরে বেস কয়েটি ব্যাঙ্ক অফারও রয়েছে। Redmi 9i ফোনটি কেনার সময় যদি গ্রাহকরা যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে ইএমআই করেন তাহলে আপনি পেয়ে যাবেন ১০% ছাড়। সেই সঙ্গে স্পেশাল অফার উপলক্ষে এই ফোনের উপরে রয়েছে ১৭০০ টাকার ডিসকাউন্ট।

Redmi 9i স্পেসিফিকেশন - Redmi 9i-এ তে রয়েছে ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে। #BigOnEntertainment এর এই ফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে, যার রেজুলেশন ৭২০×১৬০০ পিক্সেল আর আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ফোনের ভিতরে রয়েছে ২.০ গিগাহার্টজের অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। সঙ্গে ৪ জিবি র‌্যাম, এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডির মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। অপারেটিং সিস্টেম হিসেবে ফোনে অ্যান্ড্রয়েড ১০ এর উপরে চলবে কোম্পানির মআইইউআই ১২ ইন্টারফেস।

Redmi 9i ক্যামেরা - ছবি তোলার জন্য Redmi 9i-এ তে রয়েছে একটি এআই রিয়ার ক্যামেরা, যা ১৩ মেগাপিক্সেল সেন্সর। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফেস আনলক। এছাড়াও আছে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সেই সঙ্গে রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫ অডিও জ্যাক।

Published by: Ananya Chakraborty
First published: November 15, 2020, 5:04 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर