Home /News /national /
Ranitola Fire Incident: মাঝরাতে দাউ দাউ করে জ্বলছে বাড়ি, মসজিদের মাইকে ঘোষণা শুনে ছুটল পড়শিরা

Ranitola Fire Incident: মাঝরাতে দাউ দাউ করে জ্বলছে বাড়ি, মসজিদের মাইকে ঘোষণা শুনে ছুটল পড়শিরা

Fire Incident: এক রাতের মধ্যে সর্বস্বান্ত হয়ে গেল একটি পরিবার। খাবার নেই, থাকার জায়গা নেই। পাশে নেই কোনও জনপ্রতিনিধি।

  • Share this:

#রানীতলা: ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত ৬টি বাড়ি, আহত ২। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য রানীতলা থানার বেগুনডিহিগ্রামে।

মঙ্গলবার গভীর রাতে মসজিদে মাইকিং করে গ্রামবাসীদের ডাকা হয়। গ্রামবাসীরা ছুটে এসে আগুন নেভানোর কাজে হাত লাগায়। তবে আগুনের জেরে বাড়িতে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হওয়ায় আগুনের গতি ভয়াবহ আকার নেয়।

আরও পড়ুন- ৫৬ বছর চা বিক্রি করে সংসার চালাচ্ছেন শিবানী দেবী, কুর্নিশ তাঁর লড়াই

পরিবারের লোকজন কোনোরকমে প্রাণে বাঁচলেও ঘরবাড়ি, আসবাবপত্র নগদ টাকা সহ গবাদি পশু ভস্মীভূত হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রানীতলা থানার পুলিশ। তবে দমকল আসতে দেরী করায় ক্ষোভ প্রকাশ করে গ্রামবাসীরা।

মঙ্গলবার গভীর রাতে রানীতলা থানার বেগুনডিহিগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। জানা যায়, এদিন রাতে হঠাৎই একটি বাড়িতে আগুন লাগে। আগুনের জেরে বাড়িতে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হওয়ায় আগুনের গতি ভয়াবহ আকার নেয়। দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে পর পর দুটি বাড়ি।

মসজিদের মাইক থেকে মাইকিং করে গ্রামবাসীদের ডাকা হয়। গ্রামবাসীরা ছুটে এসে আগুন নেভানোর কাজে হাত লাগায়। ভয়াবহ আগুনের কবল থেকে পরিবারের লোক কোনওরকমে প্রাণে বাঁচলেও ঘরবাড়ি আসবাবপত্র নগদ টাকা, মজুত ফসল, সহ গবাদি পশু পুড়ে ছাই হয়ে যায়।

ঘটনার খবর পেয়ে রানীতলা থানার ওসি অনিন্দম দাস সহ তাঁর পুলিশ টিম এসে আগুন নেভানোর কাজে হাত লাগান। আগুন নেভাতে গিয়ে পরিবারের দুজন আহত হয়। ক্ষতিগ্রস্থদের নাম আরশেদ সেখ, জামেলা বেওয়া, সাকিনা বেওয়া, আক্কেল সেখ, আত্তাব সেখ ও মিজারুল সেখ। ঘরবাড়ি সবকিছু হারিয়ে কান্নায় ভেঙে পড়ে সর্বস্বান্ত পরিবারগুলি।

আরও পড়ুন- মাস্টার ডিগ্রি তাও মেলেনি চাকরি,সংসার চালাতে রাস্তায় বসে আধার কার্ডের ফর্ম ভরেন

স্থানীয়দের তৎপরতায় আগুন নিয়ন্ত্রনে আসার পর দমকল এলে ক্ষোভ প্রকাশ করে এলাকাবাসীরা। এছাড়াও অভিযোগ, রাতের ঘটনার পর কোনো জনপ্রতিনিধি ওই ক্ষতিগ্রস্থ পরিবারগুলির পাশে এসে দাঁড়ায়নি। তাঁদের খাবার বা থাকার ব্যবস্থা এখনও হয়নি বলে জানায় এলাকাবাসীরা। তবে কীভাবে আগুন লাগল তা এখন ও জানা যায়নি। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Published by:Suman Majumder
First published:

Tags: Fire, Fire Incident

পরবর্তী খবর