মধ্যরাতে বিধ্বংসী আগুন মুম্বইয়ের হাসপাতালে! সরানো হল ৪০ জন রোগীকে

মধ্যরাতে বিধ্বংসী আগুন মুম্বইয়ের হাসপাতালে! সরানো হল ৪০ জন রোগীকে
ছবি সূত্র ANI

শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও পর্যন্ত হাসপাতাল থেকে ৪০ জন রোগীকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা সম্ভব হয়েছে।

  • Share this:

    #মুম্বই: বিদ্য়ুৎবিভ্রাট চলছিলই, সঙ্গে জুড়ল আরও বড় বিপদ। সোমবার গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটল মুম্বইয়ের এক হাসপাতালে। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, মুম্বইয়ের মুলুন্ড অঞ্চলের একটি বেসরকারি হাসপাতালে এদিন আগুন লাগে। দ্রুত আগুন হাসপাতালের অন্দরে ছড়িয়ে পড়তে থাকায় শুরু হয় রোগী সরানোর কাজ। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও পর্যন্ত হাসপাতাল থেকে ৪০ জন রোগীকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা সম্ভব হয়েছে।শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও পর্যন্ত হাসপাতাল থেকে ৪০ জন রোগীকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা সম্ভব হয়েছে।

    বিএমসি সূত্রে খবর, ঘটনাস্থলেই শ্বাসরুদ্ধ হয়ে গিয়েছে একজন মারা গিয়েছেন। ফায়ার ব্রিগেডের বিরাট বাহিনী ঘটনাস্থলে রয়েছেন। তাদের প্রচেষ্টায় আগুন এখন অনেকটাই নিয়ন্ত্রণে।

    হাসপাতাল সূত্রে খবর, মুলুন্ডের অ্যাপেক্স হাসপাতালও গতকাল দিনভর বিদ্যুৎবিভ্রাটের ফাঁদে পড়ে। আইসিইউ সিসিইউ চালু রাখতে চালিয়ে রাখতে হয় জেনারেটর। এদিন সকালে জেনারেটরে আচমকা আগুন লেগে যায়। প্রাথমিক অনুমান জেনারেটরটি অতিরিক্ত উত্তপ্ত হয়ে যাওয়াতেই আগুন লেগে যায়। ঘটনাস্থলে তড়িঘড়ি আসেন দমকল কর্মীরা। শুরু হয় রোগী সরানোর কাজ। মধ্যরাতে ধীরে ধীরে আগুন নিয়ন্ত্রণে আসে। সব মিলিয়ে মনে করা হচ্ছে, বিদ্যুৎ বিভ্রাটের কারণে বহুক্ষণ জেনারেটর চালানো থেকেই এই বিপত্তি।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর