Safdarjung Hospital Fire: হাসপাতালের ICU-তে আগুন, তাড়াতাড়ি সরানো হল ৬০ জন রোগীকে

Safdarjung Hospital Fire: হাসপাতালের ICU-তে আগুন, তাড়াতাড়ি সরানো হল ৬০ জন রোগীকে

safdarjang hospital ICU fire

ঘটনাটি সকাল সাড়ে ৬ নাগাদ ঘটে বলে জানা গিয়েছে। এই ঘটনায় কোনও হতাহতে খবর নেই৷

  • Share this:

    #নয়াদিল্লি: বুধবার ভোরে রাজধানী দিল্লি (New Delhi) এর সাফদারজং হাসপাতালের (Safdarjung Hospital) আইসিইউ (ICU) বিভাগে আগুন লাগে। অগ্নিকাণ্ডের (Fire) ঘটনায় হাসপাতালে বিশৃঙ্খলার পরিবেশ তৈরি হয়। রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে৷ আইসিইউ ওয়ার্ডের রোগীসহ ৬০ জন রোগীকে নিরাপদে অন্য ওয়ার্ডে স্থানান্তরিত করা সম্ভব হয়। এবং সময়মতো আগুন নিয়ন্ত্রণ করাও গিয়েছিল। ঘটনাটি সকাল সাড়ে ৬ নাগাদ ঘটে বলে জানা গিয়েছে। এই ঘটনায় কোনও হতাহতে খবর নেই৷

    আগুন লাগে তিন তলায়৷ ভোর ৬.৩৫এ বেজে ওঠে অ্যালার্ম৷ তারপর থেকেই হইচই পড়ে যায়৷ আগুনের খবর পেয়ে সঙ্গে সঙ্গে পৌঁছয় দমকল বাহিনী৷ শুরু হয় অগ্নি নির্বাপনের কাজ। দমকল কর্মীদের তৎপরতায় আগুন আয়ত্বে আনা সম্ভব হয়।

    আগুন পুরোপুরি নিয়ন্ত্রণ করা হয়েছে। হাসপাতালের তিনতলার ব্লকের প্রথম তলায় আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে মোট ৯টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। হাসপাতালের ভেন্টিলেটর রুমে আগুন লেগে যাওয়ার চিন্তা বাড়ে। আগুন কীভাবে লাগল, তার তদন্ত শুরু হয়েছে। বর্তমানে আইসিইউতে ভর্তি সকল রোগীর অবস্থা স্থিতিশীল। আগুন লাগার ফলে কারও কোনও ক্ষতি হয়নি৷ ঘটনার পরে অন্যান্য ওয়ার্ডের কী পরিস্থিতি, তাও তদন্ত করা হচ্ছে।

    Published by:Pooja Basu
    First published: