বাজারে এল HONOR MagicWatch 2, দেখে নিন ফিচার্স ও দাম

বাজারে এল HONOR MagicWatch 2, দেখে নিন ফিচার্স ও দাম

HONOR MagicWatch 2 চারকোল ব্ল্যাক মডেল টি র দাম 12999টাকা এবং ফ্লেক্স ব্রাউন ঘড়িটির দাম 14999টাকা ।

  • Share this:

#নয়াদিল্লি: টেক শিক ব্র্যান্ড হিসেবে HONOR সব সময়ই নিয়ে আসে প্রযুক্তিগত নতুনত্ব। এই ধারা বজায় রেখে চলেছে HONOR MagicWatch 2.আগের স্মার্ট ওয়াচ মডেল আরও উন্নত করে তৈরি HONOR 46mm magic watch 2 ৷ এর বৈশিষ্ট্য গুলি দেখা যাক ডিজাইনের ক্ষেত্রে।

HONOR MagicWatch 2 পাওয়া যাচ্ছে দুটি রঙের - চারকোল ব্ল্যাক ও ফ্লান্সি ব্রাউন । স্টেইনলেস স্টীল র এই ঘড়ি তে আছে 4.8 cm অ্যামোলেড ডিসপ্লে । এটি হালকা (41gms)।পড়া খুব সোজা ।শুধু তাই নয় , এর স্ক্রীন ডিসপ্লে বদলানো যায় ইচ্ছেমতো । আপনার প্রিয় ছবি ডাউনলড করে লাগাতে পারেন এর ডিসপ্লে তে , এমনকি একর বেশী ছবি স্লাইড শো হিসেবেও লাগানো যায় যাতে যখনই আপনি ঘড়ি দেখবেন ছবি যাবে বদলে।454*454 রেজোলিউশন দেবে ক্লারিটি । 316L । স্টেইনলেস স্টীল এ বানান এই ঘড়ি একেবারে হালকা , টেকশই স্টাইলিশ যখন খুশি যেখানে খুশি পরুন।

মাত্র দু ঘন্টা চার্জ করে HONOR MagicWatch 2 দেয় ১৪ ঘণ্টার ব্যাটারি ক্ষমতা যা অন্যান্য স্মার্ট ওয়্যাচ তুলনায় অনেক বেশি।আপনার স্মার্ট ওয়াচ্ শোভা পাক আপনার হাতে , চার্জারে নয়।

মহিলা ও পুরুষ সবার জন্য সঠিক এই ঘড়ি এখন আপনার হার্ট রেট মাপতে পারে জলের নিচেও । সাঁতার কাটার সময় এই ঘড়ি নির্ধারন করতে পারে আপনার হার্ট রেট , সাঁতারের স্ট্রোক এবং আপনার । SWOFL স্কোর নির্ধারণ করে বলতে পারে কতটা ক্যালরী আপনি খরচ করেছেন ।এই 5ATM ।জল প্রতিরোধক ঘড়ি 50mm। গভীর জল পর্যন্ত আপনার সাথে থাকবে । স্বাস্থ্য নিয়ন্ত্রণ HONOR MagicWatch 2, 15। ফিটনেস মডে সহায়ক যার মধ্যে আছে দৌড়নও সাইকেল চালানো সাঁতার কাটার মত 8 টি বাইরের ক্রীড়া ও 7 টি অভ্যন্তরীণ কাজকর্ম। এই যন্ত্র আপনাকে বলে দেবে কতটা ক্যালরী আপনি খরচ করেছেন কতটা করতে হবে ও সারাদিনের কাজকর্ম আপনার স্বাস্থ্য তে কি পরিবর্তন এনেছে । এ ছাড়াও 13 টি বিভিন্ন রানিং কোর্স ও রিয়াল টাইম ভয়েস অভার সহায়তা করবে আপনাকে সমৃদ্ধ।

এই স্মার্ট ওয়াছ আপনার মানসিক ও শারীরিক ধকল থাকে হার্ট রেট পর্যন্ত । এর huwaei ট্রু সিন 3.5 নিয়ে এসেছে হার্ট রেট মনিটর এর বৈশিষ্ঠ যার উদ্ভাবনী লাইট পথ প্রযুক্তি সঠিক ভাবে হার্ট রেট নিয়ন্ত্রণ করে AI algorithm এর মাধ্যমে। এ ছাড়াও এর huwaei. 2.0। 6 ধরনের ঘুমের সমস্যা কে নিয়ন্ত্রণ করে 200 ও বেশি উপায় প্রয়োগ করে আপনাকে আরো ভালো ঘুম এনে দেয়। এর স্ট্রেস মনিটর এ রোয়েছে huwaei। ট্রু রেলকাস যা আপনার সারাদনর ধকল কে নিয়ন্ত্রণ করে যাতে আপনি পান আরামদায়ক জীবনযাত্রা। স্মার্ট ফিচার আজকের দিনের জীবন যাত্রা এ সব কিছু আমাদের চাই হাতের মুঠো এ । এই স্মার্ট ওয়াচে র সাহায্যে সবকিছুই পাবেন আপনার কব্জি তে - টা হল না কেন এসএমস email । ক্যালেন্ডারে বা ফন কল। এ ছাড়াও 150মি দূরত্বের মধ্যে ব্লুটুথ ও হেডফন বিল্টইন মাইক্রো ফোনের সাহায্যে আপনি কল পায়ে যাবেন। স্মার্ট ওয়াচ মনোরঞ্জন এখন আপনার হাতের মুঠোয়।500 র মত গান এই ঘড়ি তে জমিয়া রাখে বাজানো জায়। আপনার ফোনে বাজানো গান ও আপনার স্মার্ট ওয়্যাজ নিয়ন্ত্রণ করতে পারে।এর gps। এর মত বৈশিষ্ট্য নির্ভূল ভাবে কাজ করে খারাপ আবহাওয়া এ শহর থেকে জঙ্গল এ আর যে কোনও জায়গাইয়ে।

দাম। HONOR MagicWatch 2 চারকোল ব্ল্যাক মডেল টির দাম 12999টাকা এবং ফ্লেক্স ব্রাউন ঘড়িটির দাম 14999টাকা । 18 ই জানুয়ারি থাকে আমাজন প্রাইম মেম্বারদের জন্য ও 19 জনুয়ারি থেকে যারা মেম্বার নন তাদের জন্য এই ঘড়ি টি পাওয়া জবে আমাজন এ। এর সাথে থাকবে বিনামূল্যে HONOR sport blue tooth earphone। জতদিন stock থাকে।এই অফার রয়েছে 22এ জনুয়ারী পর্যন্ত।6 মাসের নো কস্ট ইম আই অপশন ছাড়াও SBI। Card রয়েছে 10% ছার।

স্বাস্থ্য, ফিটনেস ,বিনোদন , অ্যাডভেঞ্চার , জীবনের সব ক্ষেত্র কে এ এই স্মার্ট ওয়াটচ শুনে জবে।এর বৈশিষ্ট মূলক ডিজাইন নারী পুরুষ সবার ক্ষেত্রেই সমান স্টাইলিস । দারুণ সব গুণাবলী সমৃদ্ধ HONOR MagicWatch 2 । ফিটনেস ফ্রিক থাকে ফ্যাশন ফ্রিক সাবার জন্য এ মানানসই। আজই আপনার HONOR MagicWatch 2 । বুক করুন আর নতুন বছর এ ফিটনেস জার্নি শুরু করুন। HONOR ব্র্যান্ডটি উচুমানের স্মার্টফোনের জন্য পরিচিত। একটি টিকসিক ব্র্যান্ড হিসেবে HONOR সব সময়ই নিয়ে আসে প্রযুক্তিগত নতুনত্ব।এই ধারা বজায় রেখে HONOR MagicWatch 2.

আগের স্মার্ট ওয়াচ মডেল মানে আরও উন্নতি করে তৈরি HONOR 46mm magic watch 2 বৈশিষ্ট্য গুলি দেখা যাক ডিজাইন HONOR MagicWatch 2 । পাওয়া যাচ্ছে দুটি রঙের - চারকোল ব্ল্যাক ও ফ্লান্সি ব্রাউন । স্টেইনলেস স্টীল র এই ঘড়ি তে আছে 4.8 cm অ্যামোলেড ডিসপ্লে । এটি হালকা (41gms)।পড়া খুব সোজা ।শুধু তাই নয় , এর স্ক্রীন ডিসপ্লে বদলানো যায় ইচ্ছেমতো । আপনার প্রিয় ছবি ডাউনলড করে লাগাতে পারেন এর ডিসপ্লে তে , এমনকি একর বেশী ছবি স্লাইড শো হিসেবেও লাগানো যায় যাতে যখনই আপনি ঘড়ি দেখবেন ছবি যাবে বদলে।454*454 রেজোলিউশন দেবে ক্লারিটি । 316L । স্টেইনলেস স্টীল এ বানান এই ঘড়ি একেবারে হালকা , টেকশই স্টাইলিশ যখন খুশি যেখানে খুশি পরুন।

মাত্র দু ঘন্টা চার্জ করে HONOR MagicWatch 2 । 14 ঘণ্টার ব্যাটারি ক্ষমতা যা অন্যান্য স্মার্ট ওয়্যাচ তুলনায় অনেক বেশি।আপনার স্মার্ট ওয়াচ্ শোভা পাক আপনার হাতে , চার্জার এ নয়।মহিলা ও পুরুষ সবার জন্য সঠিক এই ঘড়ি এখন আপনার হার্ট রেট মাপতে পারে জলের নিচেও । সাঁতার কাটার সময় এই ঘড়ি নির্ধারন করতে পারে আপনার হার্ট রেট , সাঁতারের স্ট্রোক এবং আপনার । SWOFL স্কোর নির্ধারণ করে বলতে পারে কতটা ক্যালরী আপনি খরচ করেছেন ।এই 5ATM ।জল প্রতিরোধক ঘড়ি 50mm। গভীর জল পর্যন্ত আপনার সাথে থাকবে ।

স্বাস্থ্য নিয়ন্ত্রণ HONOR MagicWatch 2, 15। ফিটনেস মডে শাহায়ক জার মধ্য আছে দৌরনও সাইকেল চালানো সাঁতার কাটার মত 8 টি বাইরের ক্রীড়া ও 7 টি অভ্যন্তরীণ কাজকর্ম। এই যন্ত্র আপনাকে বলে দেবে কতটা ক্যালরী আপনি খরচ করেছেন কতটা করতে হবে ও সারাদিনের কাজকর্ম আপনার স্বাস্থ্য তে কি পরিবর্তন এনেছে । এ ছাড়াও 13 টি বিভিন্ন রানিং কোর্স ও রিয়াল টাইম ভয়েস অভার সায়তা করবে আপনাকে সমৃদ্ধ।

এই স্মার্ট ওয়াছ আপনার মানসিক ও সারাইরিক ধকল থাকে হার্ট রেট পর্যন্ত । এর huwaei । ট্রু সিন 3.5 নিয়ে এসেছে হার্ট রেট মনিটর এর বৈশিষ্ঠ জার উদ্ভাবনী লাইট পথ প্রযুক্তি সঠিক ভাবে হার্ট রেট নিয়ন্ত্রণ করে AI algorithm এর মাধ্যমে। এ ছাড়াও এর huwaei. 2.0। 6 ধরনের ঘুমের সমস্যা কে নিয়ন্ত্রণ করে 200 ও বেশি উপায় প্রয়োগ করে আপনাকে আরো ভালো ঘুম এনে দেয়। এর স্ট্রেস মনিটর এ রোয়েছে huwaei। ট্রু রেলকাস যা আপনার সারাদিনের ধকল কে নিয়ন্ত্রণ করে যাতে আপনি পান আরামদায়ক জীবনযাত্রা।

স্মার্ট ফিচার আজকের দিনের জীবন যাত্রা এ সব কিছু আমাদের চাই হাতের মুঠো এ । এই স্মার্ট ওয়াচে র সাহায্যে সবকিছুই পাবেন আপনার কব্জি তে - টা হল না কেন এসএমস email । ক্যালেন্ডারে বা ফন কল। এ ছাড়াও 150মি দূরত্বের মধ্যে ব্লুটুথ ও হেডফন বিল্টইন মাইক্রো ফোনের সাহায্যে আপনি কল পায়ে যাবেন। স্মার্ট ওয়াচ মনোরঞ্জন এখন আপনার হাতের মুঠোয়।500 র মত গান এই ঘড়ি তে জমিয়া রাখে বাজানো জায়। আপনার ফোনে বাজানো গান ও আপনার স্মার্ট ওয়্যাজ নিয়ন্ত্রণ করতে পারে।এর gps। এর মত বৈশিষ্ট্য নির্ভূল ভাবে কাজ করে খারাপ আবহাওয়া এ শহর থেকে জঙ্গল এ r যেকোনো জায়গাইয়ে।

দাম। HONOR MagicWatch 2 চারকোল ব্ল্যাক মডেল টি র দাম 12999টাকা এবং ফ্লেক্স ব্রাউন ঘড়িটির দাম 14999টাকা । 18 ই জানুয়ারি থাকে আমাজন প্রাইম মেম্বার দ্র জন্য ও 19এ জনুয়ারি থাকে যারা মেম্বার নন তাদের জন্য এই ঘড়ি টি পাওয়া জবে আমাজন এ। এর সাথে থাকবে বিনামূল্য এ HONOR sport blue tooth earphone। জতদিন stock থাকে।এই অফার রয়েছে 22এ জনুয়ারী পর্যন্ত।6 মাসের নো কস্ট ইম আই অপশন ছাড়াও SBI। Card রয়েছে 10% ছার।

স্বাস্থ্য, ফিটনেস ,বিনোদন , অ্যাডভেঞ্চার , জীবনের সব ক্ষেত্র কে এ এই স্মার্ট ওয়াটচ শুনে জবে।এর বৈশিষ্ট মূলক ডিজাইন নারী পুরুষ সবার ক্ষেত্রেই সমান স্টাইলিস । দারুণ সব গুণাবলী সমৃদ্ধ HONOR MagicWatch 2 । ফিটনেস ফ্রিক থাকে ফ্যাশন ফ্রিক সাবার জন্য এ মানানসই। আজই আপনার HONOR MagicWatch 2 । বুক করুন আর নতুন বছর এ ফিটনেস জার্নি শুরু করুন।

This is a partnered post.

First published: January 22, 2020, 4:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर