corona virus btn
corona virus btn
Loading

আবার মেয়ে? রাগে ৪ দিনের সদ্যোজাতকে বিষ খাইয়ে মারল বাবা ও ঠাকুমা

আবার মেয়ে? রাগে ৪ দিনের সদ্যোজাতকে বিষ খাইয়ে মারল বাবা ও ঠাকুমা
representative image

লকডাউনেও বজায় রইল বর্বরতা! কন্যা সন্তান জন্মানোয় অখুশি ঠাকুমা ও বাবা... বাঁচতে দিল না ওইটুকু প্রাণকে... দুজনে মিলে খুন করল ৪দিনের শিশুকন্যাকে

  • Share this:

#মাদুরাই: লকডাউনেও বর্বরতা! কন্যা সন্তান জন্মানোয় অখুশি ঠাকুমা ও বাবা৷ বাঁচতে দিল না ওইটুকু প্রাণকে৷ দুজনে মিলে খুন করল ৪ দিনের শিশুকন্যাকে। নক্কারজনক এই ঘটনার সাক্ষী থাকল মাদুরাই। পুলিশ ৩৫ বছরের অভিযুক্ত বাবা ও তার মাকে গ্রেফতার করেছে।

জানা যায়, মাদুরাইয়ের শোলাভান্ডানে থাকেন স্বামী-স্ত্রী ধাভামনি ও চিত্রা। গত সপ্তাহে চিত্রা এক কন্যা সন্তানের জন্ম দেন। এর আগে দম্পতির তিনটি কন্যা সন্তান রয়েছে। বৃহস্পতিবার মৃত্যু হয় সদ্যোজাতর। পাড়া-প্রতিবেশীদের বলা হয়, অজানা কোনও অসুখে মৃত্যু হয়েছে শিশুর। এখানেই সন্দেহ হয় প্রতিবেশীদের, তাঁরাই খবর দেন গ্রামের স্থানীয় প্রশাসককে। খবর দেওয়া হয় মাদুরাই থানায়ও। পুলিশ শিশুর মৃতদেহ পরীক্ষা করে মৃতর মা, বাবা ও ঠাকুমাকে আটক করে।

জেরায় মৃত শিশুর বাবা ধাভামনি স্বীকার করে, সে ও তার মা মিলে সদ্যোজাতকে খুন করেছে। যখন শিশুর মা চিত্রা অন্যকাজে ব্যস্ত ছিলেন, তখন তারা শিশুকে বিষাক্ত একটি ভেষজ খাইয়ে দেয়। জেরায় ধাভামনি এও জানায়, বিষ খাওয়ানোর ১০ মিনিট পর তারা স্থানীয় এক নার্সকে খবর দেয়। খানিক্ষণ বাদে ফের সেই নার্সকে ফোন করে জানায় শিশুর মৃত্যু হয়েছে। এরপর সুপরিকল্পিত ভাবে রটিয়ে দেওয়া হয় হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মারা গিয়েছে সদ্যোজাত সন্তান।

তবে, এই প্রথম নয়। ওই অঞ্চলে গত ২ মাসে তিনটি কন্যা শিশু হত্যার খবর প্রকাশ্যে এসেছে।

Published by: Rukmini Mazumder
First published: May 18, 2020, 11:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर