• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • ভাই হো তো অ্যায়সা! বোনকে ২ মাস টাকা জমিয়ে দাদা দিল Apple Mac Book

ভাই হো তো অ্যায়সা! বোনকে ২ মাস টাকা জমিয়ে দাদা দিল Apple Mac Book

Image by @ajaykareer.

Image by @ajaykareer.

ফুল কো তারো কা সবকা ক্যাহনা হ্যায়, এক হাজারো মে মেরা বহেনা হ্যায়..

  • Share this:
#নয়াদিল্লি: ভাই-বোনের ঝামেলা, মারপিট, খুনসুটি প্রত্যেকটি বাড়িতেই হয়। যার জন্য মায়ের মার, বাবার বকা কিছুই বাদ যায় না। অনেক সময়ই ভাই-বোনেরা বাড়িতে একসঙ্গে থাকলে বাবা-মায়েরা বিরক্ত হয়ে যান। কিন্তু এই ভাই-বোনের সম্পর্ক সকলের থেকে একটু আলাদা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হয় এক যুবকের। যেখানে দেখা যায়, একটি MacBook Pro হাতে দাঁড়িয়ে আছেন তিনি। এই পর্যন্ত ঠিক ছিল। আপাতদৃষ্টিতে দেখলে মনে হবে খুব স্বাভাবিক ভাবেই নিজের জন্য একটি ল্যাপটপ কিনেছেন। কিন্তু ক্যাপশন দেখেই অবাক হয়ে যায় সকলে। ক্যাপশনে লেখা, ছোট বোনের জন্য ল্য়াপটপটি কিনেছেন তিনি। এবং তাঁকে সারপ্রাইজ দেবেন।

এই ছবিটির আগে বোনের ভাঙাচোরা, প্রায় খারাপ হয়ে আসা ল্যাপটপেরও একটি পোস্ট করেন অজয় কারির নামের ওই যুবক। আর তাই দু'মাস টাকা জমিয়ে বোনকে নতুন ল্যাপটপ গিফট করেন তিনি।

৪ জানুয়ারি ছবিটি পোস্ট করেন তিনি। যা দেখে সকলেই তাঁদের ভাই-বোনের সম্পর্ক নিয়ে প্রশংসা করতে থাকে। অনেকেই লেখে, এমন ভাই পাওয়া মুশকিল। পোস্টটিতে মুহূর্তের মধ্যেই ৯ হাজার লাইক পড়ে। অনেকে আবার অজয়কে নিজের ভাই বানানোর প্রস্তাবও দিয়ে বসে।

নেটিজেনদের একাংশের মন ছুঁয়ে যায় এই পোস্ট। একজন শাহরুখের বিখ্য়াত সিনেমা করণ-অর্জুনের সম্পর্কের সঙ্গে তুলনা করেন তাঁকে। লেখেন, ভাই তুমি আমার করণ আর আমি তোমার অর্জুন। আগের জন্মের ভাই পেয়ে গিয়েছি।

একজন আবার আমেরিকার sitcom Friends’ character রস গেলারের সঙ্গে তুলনা করে, লেখেন, রস ভাইয়া প্লিজ।

অনেকে বিষয়টি স্বাভাবিক ভাবে মেনে নিলেও, অনেকেই বলতে থাকেন, এমনও হয় না কি! একজন লেখেন, আমার ভাই তো আমার ল্যাপটপ ভেঙে নিজের জন্য নতুন কিনে আনবে। আপনি কী দিয়ে তৈরি?

একাধিক মন্তব্যের মাঝে অনেকে আবার লেখেন, এত টাকা দামের ল্যাপটপ কিনতে আমাকে সারাজীবন ধরে টাকা বাঁচাতে হবে।

অনেকে আবার লেখেন, আমার ভাই হবেন প্লিজ?

এখানেই শেষ নয়, অনেকেই নিজের ভাইকে এই পোস্টের নিচে ট্যাগও করেন। প্রচুর শেয়ার হয় পোস্টটি।

অনেকেই বলেন, আসলে ভাই-বোনের দুষ্টুমি, খুনসুটি ভরা সম্পর্কের মাঝে এমন সম্পর্ক অনেকটাই আলাদা। আর বোনের প্রতি দাদার ভালোবাসা আর স্নেহও অনেকের মন ছুঁয়ে গিয়েছে। আসলে টাকা বা দামি ল্যাপটপ নয়, বোনের অসুবিধার কথা মাথায় রেখে অজয় এমন কাজ করেছেন, যা সত্যিই প্রশংসনীয়।

Published by:Debalina Datta
First published: