Elephant Dance: নামে লক্ষ্মী, কিন্তু নাচে সরস্বতী! বলিউডের হিট 'নমো নমো শঙ্করা' গানে নেচে ভাইরাল হাতি!

Elephant Dance: নামে লক্ষ্মী, কিন্তু নাচে সরস্বতী! বলিউডের হিট 'নমো নমো শঙ্করা' গানে নেচে ভাইরাল হাতি!

নামে লক্ষ্মী, কিন্তু নাচে সরস্বতী! বলিউডের হিট 'নমো নমো শঙ্করা' গানে নেচে ভাইরাল হাতি!

কেরলের এক হাতি বলিউডের হিট গানে এমন নাচল, যা ভাইরাল হতেই নেটিজেনদের মন ভরে গেল।

  • Share this:

#কেরল: হাতির খবরে বারে বারে শিরোনামে উঠেছে দেবভূমি কেরল। গতবছর মা হাতিকে বাজিভরা আনারস খাইয়ে হত্যার ঘটনায় কেঁদেছে আসমুদ্র-হিমাচল। তবে ভাববেন না, আজকের খবর অন্য ধারার, এ খবর আনন্দের। কেরলের এক হাতি বলিউডের হিট গানে এমন নাচল, যা ভাইরাল হতেই নেটিজেনদের মন ভরে গেল। এবার থেকে বলিউডের অনুরাগী যে শুধু মানুষ, তা বলা যাবে না। কারণ কেরলের একটি হাতি তা প্রমাণ করেছে, যে সেও মানুষের মতো বলিউডের ফ্যান ও অনুধাবন শক্তি তার প্রবল। কেরলের হাতিদের নিয়ে একটি Instagram পেজ আছে। য়েখানে হাতিদের নানান মজার ভিডিও প্রকাশ করা হয়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, তাতে কেদারনাথ সিনেমার একটি হিট গান 'নমো নমো শঙ্করা'-য় এই হাতি ফাটিয়ে নেচেছে।

এই সিনেমায় প্রধান দু'টি চরিত্রে ছিলেন অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) এবং প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। ভিডিওটিতে যেই হাতিটিকে দেখলেন তার নাম লক্ষ্মী। সুপারহিট গানের সুরে তাঁকে পা, মাথা, লেজ সঠিক তালে মেলাতে দেখা গিয়েছে। ভিডিও সূত্রে জানা গিয়েছে লক্ষ্মী থাকে কর্ণাটকের কোদিয়াক মন্দিরে (Kodyaka temple)। এই ভিডিও প্রকাশের পরই নিমেষে ভাইরাল হয়েছে, নেটিজেনরা ভীষণ পছন্দ করছেন। ইতিমধ্যে Instagram-এ এই ভিডিওটিতে লাইকের সংখ্যা ৮ হাজার ছুঁই ছুঁই। কমেন্ট বক্সে নেটিজেনদের প্রতিক্রিয়ার বন্যা বয়েছে। এক ইউজার লিখেছেন "বাহ এই হাতিটি আমার চেয়েও ভালো নাচে," অন্য একজন লিখেছেন, "আমার দেখা সব চেয়ে কিউট হাতি।"

পোষ্যদের ভাইরাল ভিডিও এখন নেটপাড়ায় ভীষণ ট্রেন্ডিং, তাদের বুদ্ধিমত্তা প্রমাণ দেয় যে তাদের অনুধাবন ক্ষমতা অনেক উন্নত। মজার ভিডিও দেখে নেটাগরিকরাও আনন্দ পান। ক্লান্তিকর ও ব্যস্ত দিনগুলিতে হয় তো সবার মুখে একটু হাসি আনতে পারে এরা। এমনই হিমাচল প্রদেশের একটি ভিডিওতে দেখা গিয়েছে বাড়ির পোষ্য মহিষকে এক মহিলা নিজে গান গেয়ে নাচার কথা বলছেন। প্রতিক্রিয়ায় মহিষটিও তুমুল নাচছে। অন্য দিকে গৃহবধূর ছোট্ট সন্তান হাসিতে লুটিয়ে পড়ছে!

Published by:Raima Chakraborty
First published: