Viral Video: মালা বদলের মুহূর্ত! কনে নয়, টলতে টলতে শাশুড়ির গলায় বরমালা দিলেন 'গুণধর' বর! হাসির রোল...

কনে নয়, টলতে টলতে কনের পাশে দাঁড়ানো শাশুড়ি মায়ের গলায় গাঁদাগুলের 'বরমালা' পরিয়ে দিলেন 'গুণধর' বর! দেখুন...

কনে নয়, টলতে টলতে কনের পাশে দাঁড়ানো শাশুড়ি মায়ের গলায় গাঁদাগুলের 'বরমালা' পরিয়ে দিলেন 'গুণধর' বর! দেখুন...

  • Share this:

    #নয়াদিল্লিঃ বিয়েবাড়ি ভর্তি আত্মীয়। সম্প্রদান শেষে বিয়ের মণ্ডপে আনা হয়েছে লেহেঙ্গা-গয়নায় সেজে ওঠা কনেকে। পিছনে মন্ত্র পড়ছেন পুরোহিত। মালা বদলের শুভ মুহূর্ত উপস্থিত...এতক্ষণ পর্যন্ত সব ঠিক ছিল। এরপরই আসল ক্লাইম্যাক্স! কনে নয়, টলতে টলতে কনের পাশে দাঁড়ানো শাশুড়ি মায়ের গলায় গাঁদাগুলের 'বরমালা' পরিয়ে দিলেন 'গুণধর' বর!

    এই গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে দাবানলের মতো। যা দেখলে আপনিও হাসতে হাসতে লুটিয়ে পড়বেন মাটিতে।  তবে না শেষ পর্যন্ত মালাটা পড়েননি শাশুড়ি মা। কয়েক সেকেন্ডের মধ্যেই মদ্যপ জামাইকে পরাস্ত করতে সক্ষম হন তিনি। যদিও এরপর বর বাবাজীবন হবু স্ত্রীকে মালা পড়ানোর জন্য সমস্ত প্রস্তুতি নিয়ে ফেলেছিলেন। বন্ধুরা তাঁকে ধরে সোজা করে দাঁড় করিয়ে, হাতে মালা দিয়ে রেডি করে ফেলেছিলেন। কিন্তু নেশাটা একটু বেশি হয়ে গিয়েছিল সম্ভবত! তাই মালা আর পড়িয়ে ওঠা হয়নি। কাঁপা কাঁপা হাতে যেই মালা পরাতে যাবেন, তখনই টলে কনের পায়ের সামনে হুমড়ি খেয়ে পড়ে যান!

    পাশেই অবশ্য রাখা ছিল চেয়ার। তাতে মাথা রেখে ঘুমিয়েও পড়েন নিমেশে। সে রাতে আর মালা বদলটা হয়েছে কি না, তা জানা যায়নি।ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করেন জনৈক নীলাঞ্জন মহাপাত্র নামে এক ইউজার। ক্যাপশনে লেখেন, "Thodi jyada pili yaar", যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, "একটু বেশিই পান করা হয়ে গিয়েছে বন্ধু"। ভিডিওটি পোস্ট করার সিঙ্গে সঙ্গেই লাইকের বন্যা বয়ে গিয়েছে। হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে।

    Published by:Shubhagata Dey
    First published: