Home /News /national /

লিফট পৌঁছয়নি, বোতাম টিপতেই খুলে গেল দরজা! পা দিতেই ৫ তলা থেকে নীচে পড়ে বৃদ্ধের মৃত্যু

লিফট পৌঁছয়নি, বোতাম টিপতেই খুলে গেল দরজা! পা দিতেই ৫ তলা থেকে নীচে পড়ে বৃদ্ধের মৃত্যু

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বৃহস্পতিবার হাউজিং সোসাইটির বাসিন্দা প্রাক্তন ইলেকট্রিক ইঞ্জিনিয়র বৃদ্ধ কেদারনাথ গৌর (৭৬) চার তলা থেকে নীচে নামার জন্য লিফটের বোতাম টিপেছিলেন।

  • Share this:

    #গাজিয়াবাদ: চারতলা থেকে নীচে নামার জন্য লিফটের বোতাম টিপেছিলেন।  লিফটের দরজা খুলে যায় সময়মতো। অভ্যাস মতো পা বাড়িয়ে দেন বৃদ্ধ। কিন্তু তখনও যে লিফট এসে পৌঁছায়নি, তা ঘুণাক্ষরেও বুঝতে পারেননি তিনি।  দরজা খুলে পা বাড়াতেই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা।

    ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদের মুরাদনগরে। বৃহস্পতিবার স্থানীয় হাউজিং সোসাইটির বাসিন্দা প্রাক্তন ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়র কেদারনাথ গৌর (৭৬) চার তলা থেকে নীচে নামার জন্য লিফটের বোতাম টিপেছিলেন। লিফটের দরজা খুলতেই তিনি পা বাড়িয়ে দেন। আর তাতেই ঘটে যায় দুর্ঘটনা। শূন্যের পা দিতেই আর ভারসাম্য রাখতে পারেননি বৃদ্ধ। লিফটের গর্তে পড়ে যান। আবাসনের বাসিন্দারা জানিয়েছেন, লিফটের দরজা খুললেও, সেখানে লিফট এসে পৌঁছয়নি সময়মতো। ফলে ওপর থেকে লিফটের বেসমেন্টে পড়ে যান তিনি।

    আবাসনের বাসিন্দারা জানিয়েছেন, এ দিন কেদারনাথ গৌরকে প্রথম দেখতে পান  অ্যাপার্টমেন্টেরই এক বাসিন্দা। তিনি সেই সময় গাড়ি পার্ক করছিলেন। বেসমেন্টে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন কেদারনাথ গৌর। দেওয়াল ও শ্যাফটের মাঝে পড়ে যন্ত্রণায় কাতরাচ্ছিলেন।

    প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নীচের বেসমেন্টে লিফটের দরজা খোলা ছিল, কিন্তু শ্যাফট তখনও নীচে নামেনি। তার জেরেই ঘটনাটি ঘটে। এ দিকে দুর্ঘটনার পড়েও বহুবার ওঠানামা করেছে লিফট। ফলে বেসমেন্টে যতবার লিফট গিয়েছে, ততবার বৃদ্ধকে পিষে দিয়েছে সেটি। ফলে বৃদ্ধের দেহ একেবারে ক্ষতবিক্ষত হয়ে যায়। এ দিন মেটালের শ্যাফটের বেশ কিছুটা অংশ কেটে কেদারনাথ গৌরকে উদ্ধার করা হয়। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Ghaziabad

    পরবর্তী খবর