Home /News /national /
দীর্ঘ বৈঠকের পরেও মিলল না সমাধান সূত্র, বিক্ষোভকারী কৃষকদের পাশে WWE চ্যাম্পিয়ন দ্য গ্রেট খালি

দীর্ঘ বৈঠকের পরেও মিলল না সমাধান সূত্র, বিক্ষোভকারী কৃষকদের পাশে WWE চ্যাম্পিয়ন দ্য গ্রেট খালি

তিকরী সীমানায় দিল্লি চল আন্দোলনে যোগ দিয়ে খালি জানিয়েছেন, কৃষকদের স্বার্থ দেখা সরকারের নৈতিক কর্তব্য।

  • Share this:

    #নয়াদিল্লি: অনেক নাটকের পর মঙ্গলবার কৃষকদের সঙ্গে সরকারের দীর্ঘ বৈঠকের পরেও কোন সমাধান সূত্র বের হয়নি। দুই পক্ষই নিজেদের সিদ্ধান্তে অনড়। কৃষকরা যেমন আইন প্রত্যাহার না হলে প্রাণ দিতেও প্রস্তুত, সরকারও তাদের বোঝাতে মরিয়া এই আইন তাদের হিতেই। স্বয়ং প্রধানমন্ত্রী এই আইন নিয়ে সরকারের মনোভাবকে গঙ্গাজলের পবিত্রতার সঙ্গে তুলনা করেছেন। অনিশ্চিত ভবিষ্যতের সামনে দাঁড়িয়ে সরকারের ভরসার হাত না পেলেও, এবার চওড়া কাঁধ পেলেন কৃষকরা। প্রতিবাদী কৃষকদের পাশে এবার দ্য গ্রেট খালি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। নীচে ক্যাপশন দিয়েছেন "জয় জওয়ান, জয় কিষান"।

    এ দিন তিকরী সীমানায় দিল্লি চল আন্দোলনে যোগ দিয়ে খালি জানিয়েছেন,  কৃষকদের স্বার্থ দেখা সরকারের নৈতিক কর্তব্য। তিনি সর্বতভাবে তাদের পাশে রয়েছেন। কুস্তির রিংয়ে আন্ডারটেকারকে হারানো সাত ফুটের খালি সরকারের কাছে অনুরোধ করেছেন এই আইন প্রত্যাহার করার জন্য। সাফ জানিয়েছেন আগামী ছয় মাসের রেশন নিয়ে বিক্ষোভের নেমেছে কৃষকরা। তাই সহজে ময়দান ছেড়ে পালাবে না তাঁরা। দাবি না মানা পর্যন্ত লড়াই চলবে।

    কৃষকরা দেশের অন্নদাতা। তাই তাদের এই হয়রানি পোহানো উচিত নয় মনে করেন তিনি। তিনি আশাবাদী নিশ্চয়ই তা সমাধানসূত্র বেরোবে। লড়াইটা শুধু পঞ্জাব, হরিয়ানার কৃষকদের নয়, গোটা দেশের। কৃষকদের এরকম অবস্থায় ফেলা হলে আখেরে সেটা দেশের ক্ষতি বলে মন্তব্য করেন তিনি। সবচেয়ে বড় কথা এই অচলাবস্থা দীর্ঘদিন ধরে চললে শুধু কৃষকদের নয়, সাধারণ মানুষের ও ক্ষতি। কৃষকরা কোন অন্যায় দাবি করছে না। সরকারকে বিচার বিবেচনা করে দেখার অনুরোধ করেন তিনি।

    Written by - Rohan Roy Chowdhury

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Farmer bill, Wrestler Khali

    পরবর্তী খবর