Home /News /national /
West Bengal BJP: অনুপমের মন্তব্য, পাল্টা দিলীপ বললেন, ফেসবুকে সংগঠন বাড়ে না

West Bengal BJP: অনুপমের মন্তব্য, পাল্টা দিলীপ বললেন, ফেসবুকে সংগঠন বাড়ে না

দিলীপ ঘোষ ও অনুপম হাজরার ফাইল ছবি

দিলীপ ঘোষ ও অনুপম হাজরার ফাইল ছবি

West Bengal BJP: অনুপম প্রসঙ্গে তিনি বলেন, অনুপমের তোপ প্রসঙ্গে "যাঁরা যাঁরা বলছেন, আত্মসমালোচনা করুন, তারা দলকে কী দিয়েছেন? নাম বলব না, সবাইকে চ্যালেঞ্জ করছি।

  • Share this:

#নয়াদিল্লি:  অর্জুন সিং দলবদল করার পরেই মন্তব্য ও পাল্টা মত প্রকাশে সরগরম বঙ্গ বিজেপির অন্দরমহল। অনুপম হাজরার মন্তব্যের প্রেক্ষিতে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে কড়া হুঁশিয়ারি দিলেন বিজেপির সাংসদ দিলীপ ঘোষ। তাঁর বক্তব্য, ফেসবুক টুইটার করে দল ক্ষমতায় আসে না, সংগঠন বৃদ্ধি হয় না, এর জন্য রাস্তায় নামতে হয়। প্রসঙ্গত উল্লেখ্য, সামাজিক মাধ্যমে একের পর এক পোস্ট করে দল এবং দলীয় নেতৃত্বের বিরুদ্ধে তোপ দেগেছেন অনুপম হাজরা। আজ তাঁকে কার্যত ধুয়ে দিলেন দিলীপ ঘোষ।

অনুপম প্রসঙ্গে তিনি বলেন, অনুপমের তোপ প্রসঙ্গে "যাঁরা যাঁরা বলছেন, আত্মসমালোচনা করুন, তারা দলকে কী দিয়েছেন? নাম বলব না, সবাইকে চ্যালেঞ্জ করছি। আপনি নিজেকে প্রশ্ন করুন, আপনি দলকে কী দিয়েছেন? আর দল আপনাকে কী দিয়েছে? দিলীপ ঘোষ বলবে।" তিনি আরও বলেন, " সে দলকে দাঁড় করিয়েছে। বিবৃতি দিয়ে, ফেসবুক দিয়ে পার্টি  হয় না । কটা আন্দোলন করেছেন? আমার যে কর্মীরা আন্দোলন করেছেন তাঁরা কষ্টের মধ্যে আছেন। এদের নাটক দেখে। নাটকে পার্টি বাড়ে না। রাস্তায় নামতে হয় না।" অনুপমের দলবদলের প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, " সবাই চলে যাচ্ছে বলে বাকি তিনজন যাবেন এর কোনও মানে হয় না। আমি গ্যারান্টি দিতে পারি যতদিন আছি বিজেপিতে থাকব।"

আরও পড়ুন - বাইকের দামে আস্ত একটি গাড়ি! Bajaj Qute (RE60)-এর সম্পর্কে বিস্তারিত চমকে দেবে

প্রসঙ্গত উল্লেখ্য, অর্জুন সিং এর দলবদল এর পরেই দলের রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে মুখ খুললেন অনুপম হাজরা। তিনি বলেন, "কোনও নেতা দল থেকে চলে গেলে ক্ষতি হবে না এ কথা বলা ঠিক নয়।  স্বার্থপর নেতারা চলে গেলে ক্ষতি হয় না ঠিকই, কিন্তু একজন সৎ নেতা চলে যাওয়ার পরে কোন ক্ষতি হবে না এটা বলা ঠিক নয়।"  অনুপম বলেন, " যাঁরা এগুলো বলেন, তাঁরা একটা কাউন্সিলর সিট জিতিয়ে দেখাতে পারবেন? সাংসদদের ছেড়ে দিন। তাঁরা বুথ জিততে পারবেন না। আমরা হাড়ে হাড়ে টের পেয়েছি, একটা কাউন্সিলর সিট জেতা কতটা কষ্টকর। একজন লোক যিনি একবারের বিধায়ক, সাংসদ। নিজের ছেলেকে জিতিয়েছেন। তাঁর চলে যাওয়ায় এই হালকা মনোভাব বন্ধ হওয়া উচিত।" অনুপমের পরামর্শ, " আলাদা করে বৈঠক হওয়া উচিত। " তিনি বলেন, " আমার বার্তা রাজ্য বিজেপির নেতৃত্বের প্রতি। সব ঠিক আছে,  বলার সময় চলে গেছে। এটা চলতে থাকলে রাজ্য বিজেপির অস্তিত্বর সংকট দেখা যাবে।"

RAJIB CHAKRABORTY

Published by:Uddalak B
First published:

Tags: Anupam Hazra, BJP, Dilip Ghosh

পরবর্তী খবর