Home /News /national /
Dhoom 4: স্কুলের অফিসে ডাকাতি, ব্ল্যাকবোর্ডে 'আমি ধুম ৪, শীঘ্রই আসছি' লিখে গেল দুষ্কৃতীরা!

Dhoom 4: স্কুলের অফিসে ডাকাতি, ব্ল্যাকবোর্ডে 'আমি ধুম ৪, শীঘ্রই আসছি' লিখে গেল দুষ্কৃতীরা!

Dhoom 4 (প্রতীকী ছবি)

Dhoom 4 (প্রতীকী ছবি)

নেই কম্পিউটার, জেরক্স মেশিন। ভাঙা হয়েছে অফিসের ড্রয়ারও। (Dhoom 4)

  • Share this:

    #নবরঙপুর: হাইস্কুলে ডাকাতি। ঘটনাটি ঘটেছে ওড়িশার নবরঙপুর জেলার একটি স্কুলে। খাতিগুড়া হাইস্কুলে গত শুক্রবার এই কাণ্ড ঘটে। স্কুল কর্তৃপক্ষ পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে। সূত্রের খবর, শনিবার সকালে স্কুলের পিওন প্রথম দেখতে পান প্রধান গেটের তালা ভাঙা। স্কুলের অফিসের বিভিন্ন গুরুত্বপূর্ণ ও দামি সামগ্রী খোয়া গিয়েছে। নেই কম্পিউটার, জেরক্স মেশিন। ভাঙা হয়েছে অফিসের ড্রয়ারও। (Dhoom 4)

    তবে অদ্ভুত বিষয়টি হল, একটি ক্লাসের ব্ল্যাকবোর্ডে ডাকাতরা লিখে গিয়েছেন 'আমি ধুম ৪, শীঘ্রই আসছি'। বলিউডের জনপ্রিয় হিট সিনেমা ধুম। একাধিক পার্টে চোর ও চুরির নানা ধরনের নতুন পন্থা দেখানো হয়েছে ছবিতে। সেখানেও চুরির পর নিজের উপস্থিতির জানান দিয়ে যেত চোর। ওড়িশার এই স্কুলের চুরিতেও অদ্ভুত ভাবে সেই ছবির উল্লেখ করেছে চোরেরা।

    স্কুলের বোর্ডে সেই লেখা স্কুলের বোর্ডে সেই লেখা

    আরও পড়ুন: পাসপোর্টের একাধিক পাতা ছেঁড়া, গ্রেফতার যুবক! কারণ শুনলে চমকে যাবেন

    দুষ্কৃতীদল সেখানে আরও লিখেছে, তারা আবার ডাকাতি করতে আসবে। স্কুল কর্তৃপক্ষ পারলে তাদের গ্রেফতার করে দেখাক, এমনই হুঁশিয়ারি দিয়েছে তারা। তারই সঙ্গে বোর্ডে একাধিক ফোন নম্বর দিয়ে গিয়েছে ডাকাতেরা। পুলিশ যাতে এই নম্বর ও লেখা দেখে বিভ্রান্ত হয়, সেই চেষ্টাই করেছে দুষ্কৃতীরা। অদ্ভুত বিষয় হল, বোর্ডে লেখা ফোন নম্বরগুলির একটি স্কুলেরই এক শিক্ষকের নম্বর।

    আরও পড়ুন: অ্যাস্থমা ও অ্যালার্জির সমস্যা সন্তানের? ডায়েটে এই ভিটামিন রাখছেন তো?

    স্কুল কর্তৃপক্ষের করা অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। স্নিফার ডগ নিয়ে এসে চলছে তল্লাশি। স্কুলের প্রধান শিক্ষক সর্বেশ্বর বেহরা বলেছেন, 'স্কুলের অফিস রুম থেকে কম্পিউটার ও জেরক্স মেশিন চুরি গিয়েছে। স্কুলের দুই শিক্ষকের বিদায়দিনের অনুষ্ঠানের জন্য কিছু বাদ্যযন্ত্র ছিল অফিসে। সেগুলিও নিয়ে গিয়েছে ডাকাতেরা।' সব মিলিয়ে এখনও কেউ গ্রেফতার হয়নি। তবে গোটা জেলায় শোরগোল ফেলেছে ধুম-প্রিয় ডাকাতির ঘটনা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Crime News, Odisha

    পরবর্তী খবর