বেপরোয়া কংগ্রেস এখন জালিয়াতির উপর নির্ভর করছে, রাহুলকে পাল্টা অমিত শাহের

Bangla Editor | News18 Bangla
Updated:Mar 22, 2019 06:42 PM IST
বেপরোয়া কংগ্রেস এখন জালিয়াতির উপর নির্ভর করছে, রাহুলকে পাল্টা অমিত শাহের
Bangla Editor | News18 Bangla
Updated:Mar 22, 2019 06:42 PM IST

#নয়াদিল্লি: লোকসভা নির্বাচনকে ঘিরে ক্রমশ চড়ছে বিজেপি বনাম বিরোধীদের সংঘর্ষ । শুক্রবারই কংগ্রেস সুপ্রিমো রাহুল গান্ধি বিজেপি নেতাদের বিরুদ্ধে দুর্নীতিগ্রস্ত হওয়ার অভিযোগ তুলেছেন । এক সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পার বিরুদ্ধে প্রায় ১,৮০০ টাকা ঘুষ দেওয়ার অভিযোগ আনা হয়েছে। তিনি বিজেপির শীর্ষ নেতৃত্বকে এই অর্থ দিয়েছেন বলে অভিযোগ ও সেই রিপোর্টকে ভিত্তি করেই বিজেপির বিরুদ্ধে তদন্তের দাবিও তুলেছে কংগ্রেস । এই রিপোর্টটি প্রকাশ্যে আসার পরই রাহুল ট্যুইট করেছেন বিজেপির প্রত্যেক চৌকিদারই চোর ...

আর এই অভিযোগের পরিপ্রেক্ষিতেই কংগ্রেসকে কটাক্ষ করেছে বিজেপি সভাপতি অমিত শাহ ।ট্যুইটার অ্যাকাউন্টে তিনি লিখেছেন-সমস্ত ভুয়ো বিষয়গুলি কার্যকর না হওয়ায় এখন বেপরোয়া কংগ্রেস জালিয়াতির আশ্রয় নিয়েছে। যদিও কংগ্রেসের প্রচারাভিযান ব্যর্থ, কোনও জালিয়াতিও তাঁদের বাঁচাতে পারবে না।

 

 

পাশাপাশি ওই রিপোর্ট অনুযায়ী ইয়েদুরাপ্পার এক ডায়েরিতে এই টাকা লেনদেনের হিসাব রয়েছে তবে এই প্রসঙ্গে শাহের বক্তব্য কংগ্রেস মন্ত্রীদের দেওয়া একগুচ্ছ কাগজের নির্ভরযোগ্যতা অনেকটা রাহুল গান্ধির নেতৃত্বের মতোই-কোনওটাই বিশ্বাসযোগ্য নয় ।

First published: 06:42:10 PM Mar 22, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर