ছেলের পকেট থেকে কন্ডোম পেলেন বাবা ! এরপর ভয়ানক কাণ্ড ঘটালেন বাবা !

ছেলের পকেট থেকে কন্ডোম পেলেন বাবা ! এরপর ভয়ানক কাণ্ড ঘটালেন বাবা !

photo source collected

রাতের ভয়ানক স্বপ্ন যখন সত্যি হয়, তখন এমন হয়।

  • Share this:

    #বেঙ্গালুরু: রাতের ভয়ানক স্বপ্ন যখন সত্যি হয়, তখন এমন হয়। ছেলের পকেট থেকে বাবা মায়ের হাতে যদি কন্ডোমের প্যাকেট পড়ে তাহলেই বিপদ। বিপদ বাবা মায়ের জন্য আর ছেলে যে কি করবে সে জানে। এমনই এক ঘটনা ঘটল বেঙ্গালুরুর ইঞ্জিনিয়ার হর্ষ মিত্তলের সঙ্গে। তা ঠিক কি ঘটেছিল? আর তারপর তাঁর বাবা মা করলেনটা কি ছেলের সঙ্গে?

    বাড়িতে মাকে প্যান্ট কাঁচতে দিয়ে বেরিয়ে যায় ছেলে। মা সেটি কেঁচেও ফেলেন। কিন্তু কাপড় মেলতে যান বাবা। আর তখনই বাঁধে গোল। বাবা বুঝতে পারেন ছেলের প্যান্টের পকেটে কিছু রয়েছে। তিনি দেখেন পাঁচটি বিভিন্ন কোম্পানির কন্ডোম রয়েছে ছেলের পকেটে। কি আর করা ! লজ্জার মাথা খেয়ে, বাবা প্যাকেট গুলো রোদে শুকোতে দিয়ে দেন। এরপর বাড়ি ফেরে ছেলে। মা বলেন তোর প্যান্টের পকেটে বাবা কিছু পেয়েছে। ছেলের তো মাথায় হাত। সঙ্গে সঙ্গে ছুটে যায় সে বাবার কাছে।

    বাবা বলেন, ওগুলো ভিজে গেছিল, রোদে শুকোতে দিয়ে দিয়েছি কাল নিয়ে নিও। এই কথা শুনে অবাক ছেলে। আসলে আমাদের দেশে ছেলে মেয়েদের সঙ্গে যৌনতা বা সেফ সেক্স নিয়ে কথা বলা হয় না। আর তাই তৈরি হয় দূরত্ব। মানসিক দূরত্ব। কিন্তু ওই বাবা বুঝেছেন ছেলে আর যাই হোক যৌনতা সম্পর্ক সচেতন। তাই তিনি রেগে যান না। ওদিকে ছেলে এই গোটা ঘটনার বর্ণনা তুলে ধরেন তাঁর ট্যুইটার হ্যান্ডেলে। যা ইতিমধ্যে ভাইরাল। হর্ষ মজা করে এও লেখেন , যে বাবা তাঁকে বলেছেন, 'বেটা আব সমঝ মে আয়া তু সাদি কিউ নেহি কর রাহা।" মানে এখন বুঝতে পারছি তুই বিয়ে কেন করছিস না? এই কমেন্ট দেখে নেটিজেনরা হাসিতে ফেটে পড়েন। তবে সকলেই হর্ষের বাবা মায়ের প্রশংসা করেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর